Sunday, March 24, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

অনিশ্চয়তায় বাংলাদেশ-অস্ট্রেলিয়ার ম্যাচ

ক্রীড়া ডেস্কঃসোনাদেশ২৪:

sonardesh24.comচ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে ওঠার বাঁচা মরার লড়াইয়ে অস্ট্রেলিয়ার মুখোমুখি বাংলাদেশ।

টস জিতে ব্যাট করতে নেমে সবকটি উইকেট হারিয়ে ৪৪ ওভার ৩ বলে ১৮৩ রান সংগ্রহ করে বাংলাদেশ।

জবাবে ১ উইকেট হারিয়ে স্টিভেন স্মিথ আর ডেভিড ওয়ার্নারের ব্যাটে ভর করে অস্ট্রেলিয়া যখন ১৬ ওভারে ৮৩ রান সংগ্রহ করে, তখনই নামে বৃষ্টি। কেনিংটন ওভালের উইকেট ঢেকে দিতে হয়েছে ত্রিপল দিয়ে। বৃষ্টির কারণে এখন আপাতত খেলা বন্ধ।

বাংলাদেশের সংগ্রহ মাত্র ১৮২। এই রান নিয়ে লড়াইয়ের পুঁজি পায় না বোলাররা। তবুও চেষ্টা করতে হয়। মোস্তাফিজ আর মাশরাফি শুরুতে প্রাণপন চেষ্টা করলেন। পারলেন না অসিদের ওপেনিং জুটিতে ভাঙন ধরাতে। তবে ইনিংসের অষ্টম ওভারে বোলিং করতে এসেই জুটিতে ভাঙন ধরালেন রুবেল হোসেন। বাংলাদেশের এই গতি তারকার বলে লেগ বিফোর হয়ে ফিরে গেলেন অসি ওপেনার অ্যারোন ফিঞ্চ।

আউট হওয়ার আগে ডেভিড ওয়ার্নারের সঙ্গে ৪৫ রানের জুটি গড়েন তিনি। মোস্তাফিজকে একের পর এক বাউন্ডারিতে পাঠিয়েছেন ফিঞ্চ-ওয়ার্নার। রুবেলের বলে আউট হওয়ার আগে ২৭ বলে ১৯ রান করেছিলেন অ্যারোন ফিঞ্চ।

এদিকে কখন শুরু হবে খেলা তার কোন নিশ্চয়তা নেই। অস্ট্রেলিয়ার ইনিংস ২০ ওভার পর্যন্ত হলেই জয় পরাজয় ঘোষণা সম্ভব। না হয় খেলা পরিত্যক্ত ঘোষণা করা হবে। আর তাতে দুই দল সমান এক পয়েন্ট করে পাবে। আম্পায়াররা জানিয়েছেন তারা স্থানীয় সময় ৯টা ৫৯ মিনিট পর্যন্ত অপেক্ষা করবেন খেলা শুরুর জন্য। বাংলাদেশে তখন বাজবে রাত তিনটা।

এই গ্রুপে এর আগে এজবাস্টনে নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়ার খেলাও পরিত্যক্ত হয়। ওয়ার্নার ৪০ বলে ৪৪ আর স্মিথ ২৫ বলে ২২ রান করে অপরাজিত রয়েছেন। জয়ের জন্য অস্ট্রেলিয়ার দরকার ৩৪ ওভারে ১০০ রান।

Check Also

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com