Monday, December 17, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

অভিযুক্ত হতে পারেন মতিনের দ্বিতীয় স্ত্রী

আন্তর্জাতিক ডেস্কঃসোনারদেশ২৪ডটকমঃ

sonardesh24.comযুক্তরাষ্ট্রের অরল্যান্ডোতে সমকামীদের নাইট ক্লাবে হামলাকারী ওমর মতিনের দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে হামলায় সহযোগিতার অভিযোগ আনা হতে পারে। সরকারি আইনজীবীরা বিষয়টি তদন্তে কমিটি গ্রান্ড জুরি গঠণের আহ্বান জানিয়েছেন। মঙ্গলবার মার্কিন সংবাদমাধ্যম এনবিসি এ তথ্য জানিয়েছে।

এনবিসি ফেডারেল ব্যুরো অব ইনিভেস্টিগেশনের (এফবিআই) এক এজেন্টের বরাত দিয়ে জানিয়েছে, মতিনের দ্বিতীয় স্ত্রী নুর সালমান পালস ক্লাবে হামলার বিষয়টি  জানতেন এবং তিনি তার স্বামীকে ফেরাতে চেষ্টা করেছিলেন।

পুলিশ জানিয়েছে, সালমান একবার তার স্বামীকে পালস ক্লাবে রেখে এসেছিলেন। কারণ ওই সময় মতিন ক্লাবটি রেকি করতে চেয়েছিলেন। পরে মতিন যখন গুলি ও হোলস্টার কেনে তখনও সালমান তার সঙ্গে ছিলেন।

এনবিসি জানিয়েছে, এফবিআইয়ের এজেন্টরা নুর সালমানকে জিজ্ঞাসাবাদ করছে এবং তিনি তাদের সহযোগিতাও করছেন। হামলার বিষয়টি জানার পরও পুলিশকে তা জানাতে ব্যর্থ হওয়ায় সালমানের বিরুদ্ধে অভিযোগ আনার চিন্তাভাবনা করছেন কর্মকর্তারা। তবে এ ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি।

ফোর্ট পিয়ের্সের একটি ফ্ল্যাটে তিন বছরের সন্তানকে নিয়ে মতিন-সালমান দম্পতি বাস করতেন। অরল্যান্ডো থেকে ফোর্ট পিয়ের্স প্রায় দুই ঘন্টার দূরত্ব। মঙ্গলবার ওই ফ্ল্যাট থেকে সন্তানকে নিয়ে বের হয়ে গেছেন সালমান।

স্থানীয় সময় শনিবার রাতে পালস ক্লাবে হামলা চালান ওমর মতিন। এতে ৪৯ জন নিহত ও ৫৩ জন আহত হয়। আহতদের মধ্যে ছয়জনের অবস্থা গুরুতর। এ হামলাকে যুক্তরাষ্ট্রের ইতিহাসে সবচেয়ে বড় ও ভয়াবহ বন্দুক হামলা বলা হচ্ছে।

Check Also

sonardesh24.com

‘শতাধিক নারীকে যৌন হয়রানি আধ্যাত্মিক গুরুর’

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: ব্রাজিলের এক ‘আধ্যাত্মিক গুরুর’ বিরুদ্ধে তিন শতাধিক নারীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com