Monday, March 25, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

আচঁলের গায়ে হলুদে ছটকু আহমেদ

রাজঃ বিনোদন প্রতিবেদকঃ

sonardesh24.comঢাকাই ছবির বরেণ্য চলচ্চিত্র নির্মাতা ছটকু আহমেদ সম্পত্তি বাংলা সিনেমার আলোচিত চিত্র নায়িকা আচঁলের গায়ে হলুদ নিয়ে ব্যস্ত সময় কাটালেন।

গায়ে হলুদের অনুষ্ঠানে আত্বীয় স্বজনেরা সবাই হাজির ঝাক জমক পূর্ণ ভাবে শেষ হলো গায়ে হলুদের অনুষ্ঠান, ডালা, কুলা, হলুদের বাটি, হলুদের পাটি, বেতের মাছডালা, চন্দন, পালকি, সোহাগপুরী, তেল, সোন্দা, মেহেদি, আপসান, মেহেদির তোয়ালেসহ সব সাজানো হয়েছিল।

এত কিছু হলো কিন্তু জানাই তো হলো না বিয়েটা হচ্ছে কার সাথে? তার বর অন্য কেউ নন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

তবে এসব বাস্তব জীবনের নয়, দেখে মনেই হবে না এখানে শুটিং হচ্ছে।  ছটকু আহমেদ এর “এক কোটি টাকা”  সিনেমার দৃশ্যের প্রয়োজনে এমন সাজে সাজতে হয়েছে আঁচলকে। গত ৩১ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে এ সিনেমার  মহরত অনুষ্ঠিত হয় এবং ১  জানুয়ারি থেকে এর শুটিং শুরু হয়।

নায়িকা আঁচল ৯ জানুয়ারি শুটিংয়ে অংশ নেন। এরপর টানা শুটিং করে যাচ্ছেন তিনি। এতে ডিপজল-আঁচল ছাড়াও অভিনয় করছেন বাপ্পি চৌধুরী-শিরিন শিলা। সিনেমাটি পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য লিখেছেন ছটকু আহমেদ।

১৯৪৬ সালের ৬ অক্টোবর মুন্সীগঞ্জ জেলার পানহাটা গ্রামে জন্মগ্রহণ করেন ছটকু আহমেদ। ছোটবেলা থেকেই খেলাধুলাসহ নানা সাংস্কৃতিক কর্মকান্ডের সঙ্গে জড়িত ছিলেন তিনি।

ছটকু আহমেদ ১৯৬২ সালে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘ডাকঘর’ নামে প্রথম নাটক পরিচালনা করেন। ১৯৬৬ সালে ধারাবাহিক নাটক ‘অমর জীবন’ রচনা করেছেন । ১৯৭২ সালের ১৬ জুলাই স্বর্গীয় ঋত্বিক কুমার ঘটক পরিচালিত ‘তিতাস একটি নদীর নাম’ ছবিতে সহকারী পরিচালক হিসাবে তার চলচ্চিত্র আগমন।

Check Also

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com