Thursday, June 21, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

আজ মাঠে নামছেন সালাহ!

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

sonardesh24.com১৯৯০ সালের পরে প্রথমবারের মত বিশ্বকাপ আসরে খেলার যোগ্যতা অর্জন করেছে মিশর। আজ গ্রুপ-এ’র লড়াইয়ে ২০১৮ বিশ্বকাপ মিশন শুরু করতে যাচ্ছে মিশর। তবে ম্যাচটির আগে দলের তারকা ফরোয়ার্ড মোহাম্মেদ সালাহ’র ইনজুরি নিয়ে দুঃশ্চিন্তায় রয়েছে আফ্রিকান দেশটি।

গত মাসে রিয়াল চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে লিভারপুলের হয়ে খেলতে গিয়ে রিয়াল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামোসের সাথে চ্যালেঞ্জে কাঁধে আঘাত পান সালাহ। তখন থেকেই বিশ্বকাপে তার খেলা নিয়ে শঙ্কা দেখা দেয়।

এনফিল্ডে প্রথম মৌসুমে দুর্দান্ত পারফর্ম করা সালাহ সব ধরনের প্রতিযোগিতায় ৪৪ গোল করে প্রিমিয়ার লীগের বর্ষসেরা খেলোয়াড় মনোনীত হয়েছে। শুক্রবার একাতেরিনবার্গের ম্যাচের আগে নিজের ফিটনেস নিয়ে আশাবাদ ব্যক্ত করেছেন তারকা এই ফরোয়ার্ড। দলের প্রধান কোচ হেক্টর কুপারও সালাহকে নিয়ে আত্মবিশ্বাসী মন্তব্য করেছেন। এই প্রথমবার বিশ্বকাপের কোন দলে কোচের দায়িত্ব পালন করছেন কুপার।

দলের মূল ভরসা সালাহকে নিয়ে কুপার বলেছেন, ‘আমাদের জাতীয় দলটি শুধুমাত্র সালাহকে নিয়ে গঠিত নয়। সম্ভাব্য সেরা ফলাফল পাবার জন্য এখানে সব খেলোয়াড়ই একে অপরকে সহযোগিতা করে থাকে। এই প্রজন্মের একজন সেরা খেলোয়াড়কে দলে পেয়ে মিশর সত্যিকার অর্থেই অনেক সৌভাগ্যবান। কিন্তু আমাদের কৌশল শুধুমাত্র তাকে ঘিড়ে নয়। আজ তার দলে থাকার ব্যপারে আমি আশাবাদী। গত কয়েকদিনের তুলনায় তার ফিটনেসের বেশ উন্নতিও হয়েছে।’

Check Also

sonardesh24.com

বিশ্বকাপে জোড়া গোল!

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪: বিশ্বকাপের মতো কঠিন মঞ্চে একটি গোল করা পাহাড় ডিঙানোর চেয়েও বেশি কিছু। ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com