Sunday, March 24, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

আত্রাইয়ে বনিক সমিতির দোকান ঘরের লাইসেন্স’র জন্য মানববন্ধন

খালেদ বিন ফিরোজঃনওগাঁ:সোনারদেশ২৪

sonardesh24.comনওগাঁর আত্রাইয়ে বনিক সমিতির দোকান ঘরের লাইসেন্স পাওয়ার জন্য মানববন্ধন করেছে ব্যাবসায়ীরা।

আত্রাই উপজেলার বান্দাইখাড়া বাজারে রবিবার সকাল ১২ টায় বাজারের সকল দোকান মালিকরা লাইসেন্স পাওয়ার দাবীতে তাদের দোকান ঘর বন্ধ রাখেন এবং মানববন্ধন করেন।

বান্দাইখাড়া বাজার বনিক সমিতির নির্বাহী সদস্য,ইউপি চেয়্যারম্যান,ইউপি সদস্য এবং বাজারের ৩৩০ জন দোকান মালিক মানববন্ধন এ অংশগ্রহণ করেন।এই সময় বক্তারা বলেন আমরা দীঘ ২০০৮ সাল হতে দোকান ঘরের লাইসেন্স পাওয়ার আশায় সবজায়গায় ঘুরে ঘুরে আমাদের সকলের লাইসেন্স পাইনাই।

আমরা লাইসেন্স এর জন্য ঘুরে ঘুরে দোকান প্রতি ২০ হাজার টাকা করে দিলেও মাত্র ০৬ টা লাইসেন্স পাই।এই সময় ইউপি চেয়্যারম্যান আঃ শুকুর সরদার বলেন বাজারের প্রতিটি দোকানের জন্য লাইসেন্স অবশ্যই দরকার এবং কেউ দোকান মালিকরা ছাড়া অন্য কেউ যেন লাইসেন্স না পাই সেইদিকে নজর রাখা হবে।

এ বিষয়ে আত্রাই উপজেলা এসিলান্ড জয়া মারিয়া পেরেরা এর সাথে কথা বললে তিনি  বলেন সার্ভেয়ার গোলাম মোস্তফাকে লাইসেন্স এর জন্য যে টাকা দিয়েছে এই বিষয়ে আমার কিছুই করার নাই তই আমি পরামর্শ দিব আমাকে লিখিত অভিযোগ করতে যাতে আর কাউকে এমনভাবে হইরানি হতে না হয়।

এই সময় আরও ছিলেন নওগাঁ জেলা মডেল প্রেসক্লাব সভাপতি মোঃরাইহান আলম, সহসভাপতি মাহমুদুল নবী বেলাল,আত্রাই প্রেসক্লাব সভাপতি আঃ মজিদ, সাংবাদিক খালেদ বিন ফিরোজ,সাংবাদিক রুহল আমিন, সাংবাদিক মুজাহিদ সহ আরও সাংবাদিক গণ।

Check Also

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com