Thursday, October 18, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

‘আন্দোলন ডেকে বিএনপি নেতারা হিন্দি সিরিয়াল দেখেন’

সোনারদেশ২৪ রিপোর্টঃ

sonardesh24.comসড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সরকার নয় সর্বোচ্চ আদালতের রায়ে খালেদা ও মওদুদকে বাড়ি ছাড়তে হয়েছে।  যদিও আমাদের অনেক নেতাকে আদালতের রায় ছাড়াই বাড়ি থেকে বের করে দিয়েছিল বিএনপি।

মঙ্গলবার দুপুরে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলানায়তনে তাঁতী লীগ ঢাকা মহানগরের সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, মওদুদ সম্পর্কে বিএনপি যা বলছে, এসব কথায় মানুষ হাসে! তার বাড়ি সরকার নিয়ে যায়নি, দেশের সর্বোচ্চ আদালতের রায়েই তাকে বাড়ি ছাড়তে হয়েছে। খালেদা জিয়া ও নিজের পৃথক দুটি বাড়ির মামলা লড়েছেন মওদুদ নিজেই। তাহলে প্রশ্ন উঠতে পারে, তার দুর্বল আইনি যুক্তির জন্যই কি চলে গেছে বাড়ি দুটি?

আদালতের বিরুদ্ধে বিএনপি অপপ্রচার চালাচ্ছে দাবি করে সেতুমন্ত্রী বলেন,তারাই বলে, আদালত স্বাধীনভাবে কাজ করছে। আবার নিজেরা হারলে বলে, আদালত সরকারের কথায় রায় দিচ্ছে! আদালতের বিরুদ্ধে এসব অপপ্রচার বন্ধ করুন।

বর্তমান সরকারের আমলে যানজট বেড়েছে, বিএনপি চেয়ারপারসনের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের বলেন, তার সরকারের সময় এই শহর গড়ে উঠেছিল অপরিকল্পিত নগরী হিসেবে। তবে এখন দুই মেয়র পরিকল্পিতভাবে রাজধানীকে সাজাচ্ছেন। আশা করি, ২০১৮-১৯ সালের মধ্যে ঢাকা শহরে আর যানজট থাকবে না।

ওবায়দুল কাদের বলেন, রমজানে ইফতার সামনে রেখে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ তার দলের নেতারা মিথ্যাচার করছে। তবে বিএনপিতে ভালো লোক কিছু আছে, কিন্তু যারা প্রেস ব্রিফিং করে ফটোসেশনে দাঁড়ায় তারা প্যাথলজিক্যাল লায়ার। এই দলের লোকজন এত মিথ্যা কথা বলে যে, তাদের নৈতিকতার ভিত্তি দুর্বল।

ঈদের পর বিএপির আন্দোলনের ডাককে আষাঢ়ের তর্জন-গর্জন দাবি করে সেতুমন্ত্রী বলেন, বিএনপির কমিটিতে ৫৯৬ জন নেতা আছে। তারা একসঙ্গে মাঠে নেমে মিছিল করতে পারে না। নেতারা মাঠে না নামলে কর্মীরা কীভাবে মাঠে নামবে? বিএনপির আন্দোলন আষাঢ়ের তর্জন-গর্জনের মতো। এ দলের নেতারা আন্দোলনের ডাক দিয়ে ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখে!

বিএনপি ক্ষমতায় এলে আওয়ামী লীগ নেতাদের বিভীষিকাময় দিন আসবে আশঙ্কা করে দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি ক্ষমতায় বসলে আবার সেই বিভীষিকাময় দিন ফিরে আসবে। আপনাদের মনে পড়ে সেই ২০০১ সালের কথা? তারা (বিএনপি) আওয়ামী লীগ নেতাকর্মীদের বাড়ি পুড়িয়েছে, পুকুরের মাছ ধরে নিয়েছে, গবাদি পশু নিয়ে গেছে। আর এখন বিএনপি নেত্রী বলছেন, ক্ষমতায় আসতে পারলে এক কাপড়ে বের করে দেবে।

বুঝতে পারছেন বিএনপি আবার ক্ষমতায় এলে কত ভয়ংকর হবে? তাঁতী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আলীর সভাপতিত্বে মঙ্গলবারের সম্মেলনে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ ও কার্যধকরী সভাপতি সাধনা দাশগুপ্ত।

Check Also

sonardesh24.com

মৃত্যুর ৭ মিনিটে আগেই খাশোগিকে টুকরো টুকরো করা হয়

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: তুরস্কের ইস্তানবুলের সৌদি কনস্যুলেটে হত্যা করা সৌদি আরব থেকে নির্বাসিত সাংবাদিক জামাল ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com