Wednesday, March 27, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

আর্জেন্টিনা দলে ফিরলেন মেসি-ডি মারিয়া

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

sonardesh24.comরাশিয়া বিশ্বকাপে ফ্রান্সের কাছে হেরে শেষ ষোলো থেকে ছিটকে পড়ে আর্জেন্টিনা। এরপর জাতীয় দলের হয়ে আন্তর্জাতিক ফুটবল খেলেননি মেসি ও ডি মারিয়া। অবসরের নানা গুঞ্জনের অবসান ঘটিয়ে অবশেষে দীর্ঘ ৮ মাস পর আকাশি-সাদা জার্সিতে মাঠে নামছেন ফুটবল বিশ্বের অন্যতম প্রধান দুই তারকা।

ভেনেজুয়েলা এবং মরক্কোর বিপক্ষে ঘোষিত আর্জেন্টিনা দলে ফিরেছেন বার্সা তারকা লিওনেল মেসি। চলতি মাসের শেষ দিকে মরক্কো এবং ভেনিজুয়েলার বিপক্ষে দুইটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। সে ম্যাচের জন্য ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। যেখানে পূর্ব নির্ধারিতভাবেই ফিরেছেন মেসি, সঙ্গে নেয়া হয়েছে ডি মারিয়াকেও।

তবে আরেক তারকা ফুটবলার ম্যানচেস্টার সিটির হয়ে দুর্দান্ত খেলতে থাকা ফরোয়ার্ড সার্জিও আগুয়েরোকে স্কোয়াডে রাখেননি স্কালোনি। আর চোটের কারণে মাঠের বাইরে থাকায় স্বাভাবিকভাবেই দলে জায়গা হয়নি ইন্টার মিলানের ফরোয়ার্ড মাউরো ইকার্দির।

তবে তিনি একটি ম্যাচ খেলবেন নাকি দুটোই খেলবেন তা এখনও ঠিক হয়নি। আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি বলেন, ‘মেসি একটি নাকি দুটো ম্যাচ খেলবে তা পরে ঠিক করা হবে। তার বয়সে এসে (৩১ বছর) ফুটবলাররা আন্তর্জাতিক ম্যাচ কম খেলে। কারণ শরীর এবং ফিটনেস ঠিক রাখতে হয়।’

আর্জেন্টিনার ৩১ সদস্যের স্কোয়াড

গোলরক্ষক: অগাস্টিন মার্চেসিন (ক্লাব আমেরিকা), হুয়ান মুসো (উদিনেস), এস্তেবান আন্দ্রাদা (বোকা জুনিয়র্স), ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট)

ডিফেন্ডার: জার্মান পিজেল্লা (ফিওরেন্তিনা), গ্যাব্রিয়েল মার্কাদো (সেভিয়া), হুয়ান ফয়েথ (টটেনহাম হটস্পার), নিকলাস ওটামেন্ডি (ম্যানচেস্টার সিটি), ওয়াল্টার ক্যানেমান (গ্রেমিও), নিকলাস তালিয়াফিকো (আয়াক্স), মার্কস আকুনা (স্পোর্টিং লিসবন), গঞ্জালো মন্টিয়েল (রিভার প্লেট), রেঞ্জো সারাভিয়া (রেসিং ক্লাব), লিসান্দ্রো মার্টিনেজ (ডিফেন্সা জাস্টিসিয়া)

মিডফিল্ডার: লিওনার্দো পারেদেস (প্যারিস সেন্ট জার্মেই), গুইদো রদ্রিগেজ (ক্লাব আমেরিকা), জিওভানি লো সেলসো (রিয়াল বেটিস), ম্যানুয়েল লানজিনি (ওয়েস্ট হ্যাম), রবার্তো পেরেইরা (ওয়াটফোর্ড), অ্যাঞ্জেল ডি মারিয়া (প্যারিস সেন্ট জার্মেই), মাতিয়াস জারাকো (রেসিং ক্লাব), ইভান মার্কোন (বোকা জুনিয়র্স), ডোমিঙ্গো ব্লাঙ্কো (ডিফেন্সা জাস্টিসিয়া), রদ্রিগো ডি পল (উদিনেস)।

ফরোয়ার্ড: লিওনেল মেসি (বার্সেলোনা), গঞ্জালো মার্টিনেজ (আটলান্টা ইউনাইটেড), পাওলো দিবালা (জুভেন্টাস), অ্যাঞ্জেল কোররেয়া (অ্যাতলেটিকো মাদ্রিদ), লাউতারো মার্টিনেজ (ইন্টার মিলান), দারিও বেন্দেত্তো (বোকা জুনিয়র্স), মাতিয়াস সুয়ারেজ (রিভার প্লেট)।

Share This:

Check Also

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com