Monday, April 22, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

আড়ালে থাকা হিলারিকে তীব্র আক্রমন ট্রাম্পের

আন্তর্জাতিক ডেস্কঃসোনারদেশ২৪:

sonardesh24.comএবার নিশ্চুপ থাকা হিলারিকে জঘন্য এক অপরাধী হিসেবে আখ্যা দিয়েছেন ট্রাম্প। প্রেসিডেন্ট নির্বাচনে হারার পর থেকেই আড়ালে আছেন মার্কিন রাজনীতিবিদ হিলারি ক্লিনটন। বলতে গেলে জনসম্মুখে একদমই আসেন না তিনি। শুক্রবার তাকে নিয়ে পর পর দুইটি টুইট করেছেন নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী ডোনাল্ড ট্রাম্প। নির্বাচনী প্রচারণার সময়কে টেনে এনে ট্রাম্প ওই টুইটগুলো করেন।

টুইটে ট্রাম্প লিখেন, এফবিআই নাকি হিলারির সঙ্গে অনেক ভালো আচরণ করেছে। নির্বাচনে হিলারি হেরেছে কারণ সে ভুল অঙ্গরাজ্যগুলোতে প্রচারণা চালিয়েছিল। তার প্রচারণাও উৎসাহব্যাঞ্জক ছিল না।

টুইটে হিলারির ইমেইল কেলেঙ্কারি নিয়ে ট্রাম্প আলোচনা করেছেন। ট্রাম্প লিখেছেন, হিলারির সমর্থকরা এফবিআইয়ের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছিল। কিন্তু এফবিআইয়ের কাছে হিলারির ইমেইল কেলেঙ্কারি নিয়ে যেসব তথ্য ছিল সে অনুসারে তাকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দেয়াটাই ঠিক হয়নি।

ট্রাম্প তার টুইটে বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার করা স্বাস্থ্য সুরক্ষা ব্যবস্থা বাতিলেরও হুমকি দিয়েছেন। ট্রাম্প বলেন, এ ব্যবস্থা খুব তাড়াতাড়ি ইতিহাসের খাতায় নাম লেখাবে। কারণ এর খরচ বহনের সামর্থ্য আমেরিকার নেই।

Share This:

Check Also

sonardesh24.com

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com