Monday, March 25, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

এক বোতল পানির দাম ৬৫ লাখ টাকা!

সোনারদেশ২৪: ডেস্কঃ

sonardesh24.comপানির অপর নাম জীবন। মরুভূমির তৃষ্ণার্ত পথিকের কাছে হিরে-জহরতের চেয়েও মূল্যবান হলো পানি। তবে পর্যাপ্ত পরিমাণে থাকার দরুন বোতলের পানিও তেমন মহার্ঘ্য নয়। কিন্তু জানলে চমকে উঠবেন, এক বোতল পানির দাম ৬৫ লাখ টাকা। এই পানি বাজারে এনেছে মার্কিন সংস্থা ‘বেভারলি হিলস ড্রিংক’।

যদিও পানীয় জলের দাম তাকে মাপা যায়না। তবুও এক বোতল পানি কিনতে এত টাকা খসবে! তা এই পানির বোতলের অবিশ্বাস্য দামের নেপথ্যে রয়েছে কিছু কারণ।

যেমন, ৫ হাজার ফিট উঁচু দক্ষিণ ক্যালিফোর্নিয়ার পাহাড়ের চূড়া থেকে সংগ্রহ করা হয় এই পানি। তারপর বোতলে করে বাজারে ছাড়া হয় সেই পানি।

বিপণনকারী সংস্থাটির সহপ্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট জন গ্ল্যাকের দাবি, মুখে দিলেই সাধারণ পানির সঙ্গে এই পানির ফারাক স্পষ্ট হয়ে উঠবে। খনিজ সম্পন্ন এই জন অত্যন্ত পুষ্টিকর। এর স্বাদ রেশমের মতো মোলায়েম ও হালকা। শুধু তাই নয় ‘Beverley Hills 9OH2O’-এর বিশেষ ‘ডায়মন্ড এডিশন’ কিনলে গ্রাহকরা এক বছর বিনামূল্যে ওই পানীয় জল পাবেন।

তবে ওই মহার্ঘ্য পানি ছাড়াও যে বোতলে তা রাখা হয় সেটিও বহুমূল্য। জানলে চমকে উঠবেন, বোতলটি তৈরি করেছেন এক বিশ্ববিখ্যাত মণিকার। বোতলটির ঢাকনা সোনা দিয়ে তৈরি। ওই ঢাকনায় রয়েছে প্রায় ৬০০টি সাদা হিরে ও ২৫০টি কালো হিরে।

এক একটি বোতল তৈরি করতে প্রায় ১৪ ক্যারাট হিরে ব্যবহার করা হয়েছে। তবে যারা ৬৫ লাখ টাকা খরচ করতে নারাজ তাদের জন্যও ব্যবস্থা রয়েছে। ৫০০ মিলি পানীয় জলের ব্যবস্থা করেছে ওই কোম্পানি। ওই বোতলপিছু দাম পড়বে ১০০ টাকা।

Check Also

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com