Sunday, December 16, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

এবার একসঙ্গে সালমান-প্রভাস?

বিনোদন ডেস্কঃসোনারদেশ২৪:

sonardesh24.com‘বাহুবলী’খ্যাত প্রভাসের বলিউড সূচনা নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। শোনা যাচ্ছে, ‘গোলমাল’খ্যাত পরিচালক রোহিত শেঠির অ্যাকশনধর্মী ছবির মাধ্যমে জনপ্রিয় এই তারকা বলিউডে প্রথম আত্মপ্রকাশ করবেন। আর রোহিতের এই ছবিতে নাকি অপর নায়ক হিসেবে থাকবেন সালমান খান।

একই ছবিতে ‘সুলতান’, আর ‘বাহুবলী’ থাকলে ব্যাপারটা দর্শকদের প্রত্যাশাকেও ছাড়িয়ে যাবে। তবে পাশাপাশি এ-ও শোনা যাচ্ছে, প্রভাস নাকি করণ জোহরের ছবি দিয়েই বলিউডে তার প্রথম হিন্দি ছবিটা করবেন। কিন্তু করণের দিক থেকে এ ব্যাপারে চূড়ান্ত কিছু হয়নি বলে জানা গেছে।

প্রভাস এখন তার ছবি ‘সাহো’র শুটিংয়ে ব্যস্ত। এই ছবির শুটিং-এর কাজ শেষ হলেই রোহিতের ছবির ব্যাপারে এগোবেন বলে জানা গেছে। তাই রোহিতকে এখন অপেক্ষা করতে হচ্ছে প্রভাসের সিদ্ধান্তের জন্য। এদিকে ‘চেন্নাই এক্সপ্রেস’ খ্যাত পরিচালক এখন ব্যস্ত ‘গোলমাল এগেইন’ পরিচালনার কাজে।

তবে গতকাল রোহিতের ছবি ঘিরে সালমানের কটাক্ষে কিছুটা দ্বিধাগ্রস্ত বলিউড। সালমানের আগামী ছবি ‘টিউবলাইট’ ছবির প্রচারের সময় বলিউড সুলতান বলেন, ‘শুধু গ্ল্যামার, অ্যাকশন এবং দামি দামি গাড়ি ওড়ালে দর্শকের মন জয় করা যাবে, এ ধারণা ভুল। আমি একজন লেখকের পুত্র। তাই আমি জানি দর্শক কী চান। দর্শকের মন জয় করতে হলে ভালো চিত্রনাট্যের প্রয়োজন।’

সালমানের এই মন্তব্য যে রোহিতের ছবির ঘরানাকে ঘিরে তা ভীষণ স্পষ্ট। কারণ রোহিত সাধারণত অ্যাকশনধর্মী ছবি করেন। আর তার ছবি মানেই দামি দামি গাড়ি শূন্যে উড়ে যাওয়া। তাই রোহিতের ছবির ঘরানার প্রতি সালমানের এই কটাক্ষতো একটা প্রশ্ন রাখছেই। তবে একটা ব্যাপারে সমগ্র বলিউড নিশ্চিত যে দুই সুপারস্টার সালমান ও প্রভাস একই ছবিতে থাকলে হিন্দি চলচ্চিত্র জগতে এক নতুন ইতিহাস সৃষ্টি হবে।

Check Also

sonardesh24.com

বিজয় দিবসের নাটক ‘আত্মজ’

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪: মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘আত্মজ’। মহান বিজয় দিবস উপলক্ষে ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com