Sunday, April 21, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

এবার বিয়ের পিড়িতে শ্রদ্ধা কাপুর!

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

sonardesh24.comবলিউডে বিয়ের সিজন যেন আর শেষ হচ্ছেই না। সোনম,অনুশকা, রণবীর-দীপিকা, প্রিয়াঙ্কা-নিকের বিয়ের পর এবার শোনা যচ্ছে আরও এক সেলেবের বিয়ের খবর। না, রণবীর-আলিয়া নয়। ইনি হলেন শ্রদ্ধা কাপুর। ‘

‘বলিউড বাবল’ সূত্রে খবর ফারহান আখতারের সঙ্গে সম্পর্ক ভাঙার পর শ্রদ্ধা আপাতত সেলিব্রিটি ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সঙ্গে সম্পর্কে রয়েছেন। তারা একে অপরকে বহু সময় ধরে জানেন। তবে ২০১৮ থেকে তারা সম্পর্কে রয়েছেন।

ফারহানের সঙ্গে সম্পর্কে ভাঙার পর শ্রদ্ধা আর দেরি করতে চাইছেন না। শ্রদ্ধা চাইছেন দেরি না করে রোহনের সঙ্গে এবার বিয়েটা সেরে ফেলতে।

সূত্রের খবর, ফারহান আখতারের সঙ্গে মেয়ের সম্পর্ক মেনে নিতে পারেনি শ্রদ্ধা কাপুরের বাবা শক্তি কাপুর ও মা শিবাঙ্গি কোলাপুরি। আপাতত ফারহানের সঙ্গে সম্পর্ক ভাঙার পর রোহন শ্রেষ্ঠার সঙ্গে বিয়েতে নাকি আর দেরি করতে চাইছেন না বছর ৩৩ এর শ্রদ্ধা। অন্যদিকে ফারহানও প্রেমিকা শিবানী দান্ডেকরের সঙ্গে বিয়ে সেরে ফেলছেন আগামী মাসেই।

প্রসঙ্গত, রোহন শ্রেষ্ঠা হয় খ্যাতনামা ফটোগ্রাফার রাকেশ শ্রেষ্ঠার ছেলে। রোহন নিজেও একজন সেলিব্রিটি ফটোগ্রাফার। এবছরের শেষে কিংবা ২০২০র প্রথমেই রোহন ও শ্রদ্ধা সাত পাকে বাঁধা পড়বেন বলে খবর শোনা যাচ্ছিল। যদিও কিছুদিন আগে খবর রটেছিল রোহন শ্রদ্ধা দুজনেই একে অপরকে সময় দিতে পারছেন না, তাই তাদের সম্পর্ক ভেঙে গিয়েছে।

রোহনও কাজের সূত্রে কখনও মুম্বাই কখনও বা নিউ ইয়র্কে থাকেন। অন্যদিকে শ্রদ্ধাও একাধিক ছবির কাছে ব্যস্ত। যদিও তাদের সম্পর্ক ভাঙার খবর যে এক্কেবারেই গুজব, সেটা এখন বেশ বোঝা যাচ্ছে।

Share This:

Check Also

sonardesh24.com

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com