Monday, April 22, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

এবার মাদাম তুসোয় আশা ভোঁসলের মোমের মূর্তি

বিনোদন ডেস্কঃসোনারদেশ২৪:

sonardesh24.comউদ্বোধনের অপেক্ষায় থাকা ভারতের প্রথম মাদাম তুসো জাদুঘরে স্থাপন করা হচ্ছে উপমহাদেশের কিংবদন্তি কণ্ঠশিল্পী আশা ভোঁসলের মোমের মূর্তি। ৮৩ বছর বয়সী এই গায়িকা জীবনের পড়ন্ত বেলায় এসে মাদাম তুসোর অংশ হতে পেরে দারুণ উচ্ছ্বসিত।

দিল্লির মাদাম তুসোয় থাকছে বলিউডের সংগীত বিষয়ক একটি বিশেষ বিভাগ। সেখানে হিন্দি সিনে জগতের নানা কালের শিল্পীদের মোমের মূর্তি স্থান পাবে। সেখানে দর্শকেরা প্রিয় শিল্পীদের দেখার পাশাপাশি তাদের গানও শুনতে পাবেন। সেই অংশেই স্থাপন করা হবে আশা ভোঁসলের মূর্তিও।

এ প্রসঙ্গে দেওয়া এক বিবৃতিতে আশা বলেন, “ধন্যবাদ মাদাম তুসো এবং আমার ভক্তদের, আমাকে এই সম্মানে ভূষিত করার জন্য। নিজের মোমের মূর্তি থাকাটা এক অসাধারণ অনুভূতির জন্ম দেয়।”

তিনি আরও বলেন, “এই প্রথম আমি এরকম একটি প্রক্রিয়ার (মূর্তির জন্য সিটিং দেওয়া) মধ্য দিয়ে গেলাম। এটা সত্যিই এক অদ্ভূত ও রোমাঞ্চকর অভিজ্ঞতা। মাদাম তুসো দর্শকদের জন্য এক অনন্য আকর্ষণ যার খ্যাতি গোটা বিশ্বজুড়ে। দিল্লিতে এর উদ্বোধনের জন্যই মুখিয়ে আছি।”

ভারতে মাদাম তুসোর পরিবেশক মার্লিন এন্টারটেইনমেন্ট-এর পরিচালক এবং মহাব্যবস্থাপক অংশুল জৈন এ ব্যাপারে বলেন, “আশা ভোঁসলে হলেন সর্বকালের সেরা সংগীতশিল্পীদের একজন। দিল্লির মাদাম তুসোয় তার মূর্তি স্থাপন হওয়ারই ছিল। সব প্রজন্মেই তার ভক্ত রয়েছে। এরা সবাই তার মূর্তির সঙ্গে ছবি তোলার মুহূর্তটি সারাজীবন মনে রাখবে।”

ছয় দশকেরও বেশি সময় ধরে গান গেয়ে চলা আশা ভোঁসলে গিনেস বুকে নাম লিখিয়েছেন বিশ্বের সবচেয়ে বেশী গানের শিল্পী হিসেবে। ২০০০ সালে তিনি ভূষিত হন দাদাসাহেব ফালকে পুরস্কারে; ভারতের অন্যতম জাতীয় সম্মান পদ্মবিভূষণেও সম্মানিত করা হয়েছে তাকে।

Share This:

Check Also

sonardesh24.com

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com