Thursday, February 21, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

এবার মাহফুজুর রহমানকে শাসালেন পপি!

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

sonardesh24.comমেকআপের ছবি প্রকাশের ঘটনায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা ও নিউজের চেয়ারম্যান মাহফুজুর রহমানের উদ্ধত আচরণ ও বক্তব্যের জবাব দিয়েছেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি।

মাহফুজুর রহমান তার গালে মেকআপ করে দিচ্ছেন এ নিয়ে যে হাস্যরসের সৃষ্টি হয়, সেই প্রসঙ্গে পপি দাবি করেন- এ ছবি তিনি প্রকাশ বা ছড়িয়ে দেননি। নারীর প্রতি সম্মান রেখে মাহফুজুর রহমানকে কথা বলার পরামর্শ দেন হালের জনপ্রিয় এ নায়িকা।

মাহফুজুর রহমানের বিষোদগারের বিষয়ে গণমাধ্যমকে দেয়া এক প্রতিক্রিয়ায় চিত্রনায়িকা পপি জানান, ওই ঘটনায় তিনি মাহফুজুর রহমানের কাছে ক্ষমা চেয়েছেন বলে যে কথা গণমাধ্যমে উঠে এসেছে, তা সঠিক নয়। তিনি মাহফুজুর রহমানের কাছে ক্ষমা চাননি।

জনপ্রিয় এ চিত্রনায়িকা বলেন, মাহফুজুর রহমান স্যারের শুভবুদ্ধির উদয় হোক। অনেক বড়মাপের মানুষ তিনি। তবে আমি বলব, নারীর প্রতি সম্মান রেখে কথা বলা উচিত। শিল্পীদের প্রতি সম্মান দেয়া দরকার।

প্রসঙ্গত কিছু দিন আগে সিনেমার শুটিংয়ের জন্য এফডিসিতে মেকআপ করছিলেন চিত্রনায়িকা পপি। হঠাৎ সেই সেটে হাজির হন মাহফুজুর রহমান। মেকআপম্যান ঠিকমতো মেকআপ করতে না পারায় মাহফুজুর রহমান নিজেই পপির মেকআপ ঠিক করে দেন।

এই ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে সবখানে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় ছবিটি। এ নিয়ে হাস্যরসের সৃষ্টি হয়। গত সোমবার রাজধানীর কারওয়ানবাজারে এটিএন বাংলার কার্যালয়ে ‘সময় ও অসময়ের গল্প’ সিরিজের নাটকের সংবাদ সম্মেলনে এ নিয়ে কথা বলেন মাহফুজুর রহমান।

মাহফুজুর রহমান পপির উপর ক্ষেপে গিয়ে বলেন, পপি এ ঘটনায় তার কাছে ক্ষমা চেয়েছেন। তিনি পপিকে ক্ষমা করবেন যদি তিনি (পপি) সবার সামনে তার পা ধরে ক্ষমা চান। এবং সেই ক্ষমা চাওয়ার ছবি টেলিভিশনে প্রচার করতে পারেন।

Check Also

sonardesh24.com

‘শীর্ষ’ তকমা লাগা চার নায়িকা এখন বেকার!

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪: শাবানা, ববিতা, সুচরিতা,অলিভিয়া পরবর্তীতে মৌসুমি, শাবনূরের নামে চলচ্চিত্র একসময় চললেও বর্তমানে সেই ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com