Monday, February 18, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

কালকিনিতে সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে এলাকাবাসীর বিক্ষোভ

মাদারীপুরঃসোনারদেশ২৪

sonardesh24.comমাদারীপুরে দেলোয়ার আকন গ্রুপের সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে বৃহস্পতিবার সকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এলাকাবাসী।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের ভাটাবালী গ্রামের দেলোয়ার আকনের গ্রুপের নেতৃত্বে কবির আকন ও ফজলু আকনসহ বেশ কয়েকজন মিলে দীর্ঘদিন ধরে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে। পাশাপাশি এলাকার সমাজসেবক জোনাব আলী খলিফা, আবদুল হাই ও মোক্তার মোল্লার বাড়িঘরে হামলা চালিয়ে লুটপাটের ঘটনা ঘটায়। এছাড়া ভাটাবালী বাজারের ব্যবসায়ীদের কাছ থেকে নিয়মিত চাঁদা দাবি ও বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানে চাঁদার জন্য হুমকি দিয়ে আসছে তারা। তাদের এই সন্তাসী কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে এলাকার সাধারণ মানুষ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন। এ সময় বক্তব্য রাখেন ব্যবসায়ী মো. হাবিবুর রহমান, মুজিবুর রহমান আহম্মেদ আকন ও আনোয়ার আকনসহ অন্যরা।

এ সময় তারা বলেন, এলাকার সাধারণ মানুষের কাছে দেলোয়ার আকনের লোকজন বিভিন্ন সময় চাঁদার জন্য হুমকি দিয়ে আসছে। না দিলে আমাদের এলাকা ছেড়ে চলে যেতে বলে তারা।

এ বিষয়ে সাবেক ইউপি সদস্য মোক্তার মোল্লা বলেন, দেলোয়ার আকনের লোকজনের সন্ত্রাসী কর্মকান্ডের কারণে আমাদের এলাকায় বসবাস করাটা কঠিন হয়ে দাঁড়িয়েছে। কারণ তারা এলাকায় প্রভাবশালী হওয়ায় আমাদের এলাকার সাধারণ মানুষের বাড়িতে নিয়মিত হামলা  করছে। তারা এলাকার বিভিন্ন চর দখলে ব্যস্ত রয়েছে। বাধা দিলে আমাদের হামলার শিকার হতে হচ্ছে। আমরা সাধারণ মানুষ তাদের দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানাই।

কালকিনি থানার ওসি কৃপা সিন্দু বালা বলেন, দেলোয়ার আকনের গ্রুপের বিরুদ্ধে থানায় কয়েকটি মামলা হয়েছে। এছাড়া দেলোয়ার আকনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

Check Also

sonardesh24.com

সংরক্ষিত নারী আসনে চট্টগ্রামের চার এমপি

চট্টগ্রাম প্রতিনিধিঃ সোনারদেশ২৪: একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে বৃহত্তর চট্টগ্রামের চার নারী বিনা প্রতিদ্বন্ধিতায় ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com