Thursday, November 15, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

কুষ্টিয়ায় পৃথক দুই ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়া প্রতিনিধিঃ সোনারদেশ২৪:

sonardesh24.comকুষ্টিয়ার সদর ও দৌলতপুর উপজেলায় পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হয়েছেন বলে দাবি করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

গতকাল মঙ্গলবার রাতে কুষ্টিয়ার সদর উপজেলার কবুরহাট ও দৌলতপুর উপজেলার বাঁধের বাজার এলাকার মুসলিমনগর মাঠে এই দুটি ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহতরা হলেন দৌলতপুরের জামালপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে আজম (৩৩) ও একই গ্রামের রিফাজ উদ্দিনের ছেলে মদন (৪৫)। দুজনই জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন বলে পুলিশ দাবি।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন দাবি করেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে পুলিশ জানতে পারে, উপজেলার কবুরহাটের মাদ্রাসাপাড়া জি কে ক্যানেলের পাশে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি হচ্ছে। তখন পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে অভিযানে যায়।

‘পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে অজ্ঞাত এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।’

ওসি আরো দাবি করেন, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, তিনটি গুলি ও ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমানসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

অন্যদিকে, দৌলতপুর থানার ওসি শাহ দারা খান জানান, গতকাল দিবাগত রাত ৩টার দিকে উপজেলার বাঁধের বাজার এলাকার মুসলিমনগর মাঠে দুদল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, তিনটি গুলি, ৯০০ ইয়াবা ও ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন বলেজানিয়েছেন ওসি।

Check Also

sonardesh24.com

আমাদের নির্বাচনে যাওয়ার দরকার নেই: খালেদা জিয়া

সোনারদেশ২৪: ডেস্কঃ তফসিল ঘোষণার পরও সরকারের দমননীতির কঠোর সমালোচনা করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com