Thursday, October 18, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

‘কেউ ঘুষ চাইলে দল দেখার দরকার নেই পুলিশের কাছে হস্তান্তর করুন’

টাঙ্গাইল প্রতিনিধিঃ সোনারদেশ২৪:

sonardesh24.comতথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, ঘুষ হচ্ছে সামাজিক ব্যাধি, ঘুষ নেয়াও যেমন অপরাধ তেমনি দেয়াও অপরাধ। অতএব আপনাদের কাছে যদি কেউ ঘুষ চায় তাহলে দল দেখার দরকার নেই, ধরে নিয়ে পুলিশের কাছে হস্তান্তর করে দেবেন। দেলদুয়ার নাগরপুরে ঘুষ চলবে না।

শনিবার দুপুর ২টায় পাথরাইল ইউনিয়নের পাথরাইল বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের উদ্যোগে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের “উন্নয়ন বিষয়ক প্রামাণ্য চিত্র প্রদর্শনী” অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা মহিলা লীগের সভাপতি মনোয়ারা বেগম এমপি, অত্র বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি গোলাম কিবরিয়া (বড় মনি), দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব লায়ন এম শিবলী সাদিক প্রমুখ।

বিএনপিকে নিয়ে প্রতিমন্ত্রী বলেন, ২০১৪ সালে বিএনপি ৩ হাজারেরও অধিক মানুষকে পুড়িয়ে মেরেছিল। ২৩ জন পুলিশ কর্মকর্তাকে তারা নির্দয় ভাবে হত্যা করেছে। তারা ১৬ দফায় ১৮ টি স্থানে রেলে সন্ত্রাস করেছিল। একজন পুলিশ কর্মকর্তার মাথার ভেতর রড ঢুকিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে মগজ বের করেছিল। পাওয়ার স্টেশন জ্বালিয়ে পুড়িয়ে দিয়েছিল। সব ভুলে যাব? এত অকৃতজ্ঞ জাতি হবেন না এটা অনুরোধ করি।

আমরা বঙ্গবন্ধুর প্রতি কি কৃতজ্ঞতা প্রকাশ করতে পেরেছি? এখনও সুযোগ আছে। বঙ্গবন্ধুর কন্যা তার স্বপ্নগুলো একে একে বাস্তবায়ন করে যাচ্ছে। তার পাশে দাঁড়ান, তাঁর হাতকে শক্তিশালী করুন। আর তাঁর পাশে দাঁড়ানো মানেই নৌকা মার্কার পাশে দাঁড়ানো।

পাথরাইলের তাঁতিদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, আপনাদের অনুরোধের ব্যাপারে আমি কথা বলেছি আপনাদের কোন ভ্যাট দিতে হবেনা। এ ব্যাপারে তারা আমাকে কথা দিয়েছে। আগামীতে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে মন্ত্রী বা এমপি  থাকি বা না থাকি পাথরাইল বহুমুখী উচ্চ বিদ্যালয়কে জাতীয়করণ করার প্রস্তাব আমি অবশ্যই দেব এবং পাশের একটি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ ভরাটের জন্য আমি বলব। এটা আপনাদের প্রতি আমার কথা রইল।

পরিশেষে মন্ত্রী সকলের উদ্দেশ্যে বলেন, আমরা রক্ত দিয়ে স্বাধীনতা কিনেছি। কারো দয়ার দানে স্বাধীনতা পাইনি। তাই মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি নৌকা মার্কার সাথেই থাকুন।

Check Also

sonardesh24.com

মৃত্যুর ৭ মিনিটে আগেই খাশোগিকে টুকরো টুকরো করা হয়

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: তুরস্কের ইস্তানবুলের সৌদি কনস্যুলেটে হত্যা করা সৌদি আরব থেকে নির্বাসিত সাংবাদিক জামাল ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com