Wednesday, October 17, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

ক্রিকেট জীবনকে বিদায় জানালেন সাঙ্গাকারা

ক্রীড়া ডেস্কঃসোনাদেশ২৪:

sonardesh24.comসেপ্টেম্বরে কাউন্টি মৌসুম শেষেই নিজের ক্রিকেট জীবনকে বিদায় জানাবেন সাঙ্গাকারা। আন্তর্জাতিক ক্রিকেটের পর এবার প্রথম শ্রেণীর ক্রিকেট থেকেও অবসর নিচ্ছেন কুমার সাঙ্গাকারা।

এই মুহূর্তে স্যারের হয়ে খেলছেন তিনি। ৩৯ বছরের বাঁহাতি ব্যাটসম্যানের প্রথম শ্রেণীর ক্রিকেটে ২৫৩ ম্যাচে ১৯,৭৭৮ রান আছে। শুধু তাই নয়, টেস্টে করেছেন ১২৪০০ রান। রয়েছে ১১টি দ্বিশতরান। এখনও রানের মধ্যে আছেন তিনি। স্যারের হয়ে কিছুদিন আগেই মিডলসেক্সের বিরুদ্ধে দুটি শতরান করেছেন।

ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর প্রসঙ্গে সাঙ্গাকারা জানিয়েছেন, ‘‌এটাই কাউন্টিতে আমার শেষ বছর। কিছুদিন বাদেই চল্লিশে পড়ব। কাউন্টিতে আর আমাকে দেখতে পাবেন না। জীবনের সবক্ষেত্রেই একদিন থামতে হয়। যে খেলার সঙ্গেই ক্রীড়াবিদ যুক্ত থাকুক না কেন, একদিন তাকে অবসর নিতেই হবে। আর আমি তো দীর্ঘদিন ধরে খেলেছি। দেশেরও প্রতিনিধিত্ব করেছি। ’‌

২০০৭ ও ২০১১ সালে বিশ্বকাপে রানার্স-আপ হয়েছিল শ্রীলঙ্কা। সেই দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তিনি। ২০১৪ সালে শ্রীলঙ্কার হয়ে জিতেছেন টি-২০ বিশ্বকাপ। ফাইনালে ভারতের বিরুদ্ধে রান পেয়েছিলেন সঙ্গা। ব্যাটিংয়ের পাশাপাশি দক্ষ উইকেটকিপারও তিনি। দীর্ঘদিন দেশের হয়ে নিজের সেরাটা করেছেন এই শ্রীলঙ্কা ক্রিকেটের।

Check Also

sonardesh24.com

নওগাঁয় দুটি ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন

নওগাঁ প্রতিনিধিঃ সোনারদেশ২৪: নওগাঁর মহাদেবপুরে স্বাধীনতার দীর্ঘ ৪৭ বছর পর অবশেষে আত্রাই নদীর শিবগঞ্জঘাট ও ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com