Monday, April 22, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

খালদার চিকিৎসায় গাফিলতি হচ্ছে না, হবেও না: কাদের

সোনারদেশ২৪: ডেস্কঃ

sonardesh24.comকারান্তরীণ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসায় কোনও গাফিলতি হচ্ছে না এবং হবেও না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার রাজধানীর একটি হোটেলে মেট্রোরেল নির্মাণ প্রকল্পের ৫ ও ৬ নম্বর প্যাকেজের আওতায় আগারগাঁও থেকে মতিঝিল পর্যন্ত ভায়াডাক্ট স্টেশন নির্মাণকাজের জন্য চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বেগম খালেদা জিয়ার চিকিৎসায় গাফেলতি হচ্ছে, বিএনপির এ ধরনের দাবি ও নেতাদের দেয়া বক্তব্যের প্রসঙ্গ টেনে মন্ত্রী বলেন, ‘চিকিৎসায় কোন গাফিলতি হচ্ছে না, হবেও না। অযথা মিথ্যাচার করে, জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করে কোনও লাভ নেই। জনগণ এখন নির্বাচনের মুডে আছে। ভয়াল অগ্নি সন্ত্রাস আর সহিংস রাজনীতির পক্ষে নেই। তাই বিএনপি নেতারা জনসমর্থন হারিয়ে আবোল-তাবোল বকছেন।’

কাদের বলেন, ‘বেগম খালেদা জিয়াকে মুক্ত করার উপায় একটাই। আইনি প্রক্রিয়া অনুসরণ করে আইনি লড়াই লড়েই তাঁকে মুক্ত করতে হবে। এক্ষেত্রে দ্বিতীয় অথবা বিকল্প কোনও পথ নেই।’

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মেট্রোরেল নির্মাণ প্রকল্পের ৫ ও ৬ নম্বর প্যাকেজের আওতায় আগারগাঁও থেকে মতিঝিল পর্যন্ত ভায়াডাক্ট স্টেশন নির্মাণ কাজের জন্য চুক্তি স্বাক্ষর হয়।

মেট্রোরেল প্রকল্পের এমআরটি লাইন-৬ এর পুরো কাজ ৮টি প্যাকেজে ভাগ করা হয়েছে। প্যাকেজ-৫ ও ৬ এর আওতায় আগারগাঁও থেকে মতিঝিল পর্যন্ত ট্রেন লাইন ও ৭টি স্টেশন নির্মাণ করা হবে।

মন্ত্রী জানান, নির্ধারিত সময়ের আগে ২০২০ সালেই পুরো মেট্রোরেল চালু হবে।

Share This:

Check Also

sonardesh24.com

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com