Saturday, January 19, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

খালেদাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে অভিযোগ জয়নুলের

সোনারদেশ২৪: ডেস্কঃ

sonardesh24.comবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নির্জন কারাঘরে বন্দি রেখে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে বলে মন্তব্য করেছেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি।

মঙ্গলবার সুপ্রিম কোর্টের শহীদ শফিউর রহমান মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন এ মন্তব্য করেন।

লিখিত বক্তব্যে তিনি বিলম্ব না করে খালেদা জিয়াকে কারাঘরের বাইরে দেশের স্পেশালাইজড হাসপাতালে (ইউনাইটেড হাসপাতাল) পাঠিয়ে চিকিৎসা দিতে সরকারকে অনুরোধ জানান।

জয়নুল আবেদীন বলেন, ‘আমরা জানতে পেরেছি, বেগম খালেদা জিয়ার বর্তমান অবস্থা খুবই খারাপ। তিনি বিভিন্ন জটিল রোগে শয্যাশায়ী। দেশের সর্বোচ্চ আদালতের আইনজীবী সমিতির সদস্য হিসেবে আমরা উদ্বিগ্ন। আমরা মনে করি, মানবাধিকার লঙ্ঘিত হচ্ছে। একজন বৃহৎ রাজনৈতিক দলের নেত্রীকে নির্জন কারাঘরে বন্দি রেখে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। তাই সরকারকে অনুরোধ করছি কালবিলম্ব না করে কারাঘরের বাইরে দেশের স্পেশালাইজড হাসপাতালে (ইউনাইটেড হাসপাতাল) পাঠিয়ে চিকিৎসা দেওয়ার জন্য।

তিনি আরো বলেন, যে কারা অন্তরালে বেগম খালেদা জিয়াকে রাখা হয়েছে এই কারাঘরটি বর্তমানে কোনো সিডিউল কারাঘর না। এটি একটি নির্জন জাদুঘর। সরকার ইচ্ছাকৃতভাবে তাকে এখানে রেখে অসুস্থ বানিয়েছে। এটা খুবই দুঃখজনক।

আইনজীবী সমিতির সভাপতি আশাবাদ ব্যক্ত করে আরো বলেন, আমরা দেশের সর্বোচ্চ আদালতের প্রতি আস্থাশীল। আশা করি আগামী ৮ মে দেশের সর্বোচ্চ আদালত সবদিক বিবেচনায় খালেদা জিয়াকে জামিন দেবেন।

সংবাদ সম্মেলনে সমিতির সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

Check Also

sonardesh24.com

মেহেরপুরে ৫ কেজি গাঁজাসহ বিক্রেতা আটক

মেহেরপুর প্রতিনিধিঃ সোনারদেশ২৪: মেহেরপুরের গাংনী উপজেলায় অভিযান চালিয়ে পাঁচ কেজি গাঁজাসহ রিয়াজ উদ্দীন (২২) নামের ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com