Sunday, April 21, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

খালেদা জিয়ার প্রতিনিধি হয়ে সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড, মোকাদ্দেছ আলীর বৃদ্ধা মায়ের সাথে দেখা করেছেন বিএনপির কেন্দ্রীয় নেতা এড. সানাউল্লাহ মিয়া

স্টাফ রিপোর্টার, সোনারদেশ২৪ডটকমঃ

শুক্রবার দুপুরে বেগম খালেদা জিয়ার প্রতিনিধি হয়ে কারান্তোরীণ সিরাজগঞ্জ জেলা বিএনপি সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ পৌরসভার মেয়র ( সাময়িক বহিস্কৃত এডভোকেট মোকাদ্দেছ আলীর হোসেনপুরস্থ বাসভবনে তার বৃদ্ধা মায়ের সাথে দেখা করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির গণশিক্ষা বিষয়ক সম্পাদক ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটি সিনিয়র যুগ্ন মহাসচিব এডভোকেট সানাউল্লাহ মিয়া।

তিনি কারান্তোরীণ এডভোকেট মোকাদ্দেছ আলীর বৃদ্ধা মাকে সালাম দিয়ে বলেন, জুলুমবাজ সরকার সারাদেশকেই কারাগার বানিয়ে জাতীয়তাবাদী শক্তির প্রতিবাদী হাজার হাজার নেতা-কর্মী,সমর্থক সহ সাধারণ মানুষকে নির্যাতন-নিপীড়ণ, উৎপীড়ন করছে। ভোটারবিহীন নির্বাচনে জনবিচ্ছিন্ন এই সরকারের দুঃশাসনে মায়ের গর্ভের শিশুও আজ নিরাপদ নয়।

তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমান এবং চেয়ারপার্সনের উপদেষ্ঠা জেলা বিএনপির সভাপতি ইকবাল হাসান মাহমুদ টুকুর প্রতিনিধি হয়ে সিরাজগঞ্জের বিএনপির কারান্তোরীণ নেতা-কর্মীদের পরিবার পরিজনের খোঁজখবর নিচ্ছেন এবং আইনি সহায়তা দিতে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের জেলার আইনজীবীদের সহযোগিতা দিতে এসেছেন। তিনি এডভোকেট মোকাদ্দেছ আলীর বৃদ্ধা মাকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ দেশ ও জাতির মঙ্গলের জন্য দোয়া করতে বলেন।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, আজ হোক, কাল হোক, দুঃশাসনের অবসান ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরে আসবে। এ সময় তার সফরসঙ্গী ছিলেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম,ঢাকার যুগ্ন সাধারণ সম্পাদক গণতন্ত্রের অভিযাত্রার ( মার্চ ফর ডেমোক্র্যাসি ) নির্যাতিন নেত্রী এডভোকেট সিমকি ইমাম খান। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এড,মীর রুহুল আমীন বাবু, জেলা বিএনপির প্রচার সম্পাদক ( দপ্তর সম্পাদকের দায়িত্ব ) সাংবাদিক হারুন অর রশিদ খান হাসান, কোষাধ্যক্ষ এস, এম, রাসেল এমদাদ, এডভোকেট মোকাদ্দেছ আলীর বড় ভাই মঞ্জুরুল হাসান, ছোট ভাই অধ্যাপক শরিফুল ইসলাম, ভাতিজা ও ছাত্রদল নেতা জাকির হোসেন, সদর উপজেলা যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক তৌফিক আহমেদ শান্ত সহ প্রমুখ।

এর আগে এডভোকেট সানাউল্লাহ মিয়া সিরাজগঞ্জ জেলা কারাগারে অন্তরীণ বিএনপির নেতা-কর্মীদের সাথে দেখা করেন।

Share This:

Check Also

sonardesh24.com

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com