Sunday, April 21, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

গণতন্ত্র না থাকলে জঙ্গিবাদের উত্থান হবেই : মওদুদ আহমদ

ঢাকাঃ সোনারদেশ২৪ডটকমঃ

মওদুদ আহমেদসন্ত্রাস ও জঙ্গিবাদ রুখতে জাতীয় ঐক্যের উপর গুরুত্বারোপ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, দেশে গণতন্ত্র না থাকলে জঙ্গিবাদের উত্থান হবেই। বাংলাদেশে আজ গণতন্ত্র নেই। ফলে রাজনীতিও নেই।

শুক্রবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ‘কাজী জাফর আহমদ নাগরিক শ্রদ্ধাঞ্জলি’ শীর্ষক এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। কাজী জাফর আহমদ নাগরিক শ্রদ্ধাঞ্জলি কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে।

মওদুদ আহমদ বলেন, সরকারের মধ্যেই জঙ্গিবাদ আছে। তাই সরকারকে আমি বলতে চাই, ব্লেম গেম বন্ধ করুন এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন জাতীয় পর্যায়ে আলোচনার মাধ্যমে জাতীয় ঐক্য গড়তে সহযোগিতা করুন।

সরকারকে উদ্দেশ করে বিএনপির এ নেতা বলেন, দেশে গণতন্ত্র ফিরিয়ে আনুন। বিরোধী দলকে গণতান্ত্রিক পরিবেশে কাজ করতে দিন। কারণ আমরা সন্ত্রাস ও জঙ্গিবাদ চাই না।

কাজী জাফর আহমদ স্মরণে তিনি বলেন, আজ ক্রমেই রাজনৈতিক নেতাদের হাত থেকে রাজনীতি দূরে সরে যাচ্ছে। এই মুহূর্তে কাজী জাফর আহমদের মতো রাজনৈতিক নেতার বড় প্রয়োজন ছিল আমাদের। কিন্তু বর্তমান রাজনৈতিক পরিবেশে দ্বিতীয় কোনো কাজী জাফর তৈরি হওয়া সম্ভব নয়।

মওদুদ আহমেদের বক্তব্যের সঙ্গে এক মত পোষণ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সাবেক ভিসি ড. এমাজ উদ্দিন আহমেদ বলেন, আজ সত্যি রাজনৈতিক নেতাদের হাত থেকে রাজনীতি দূরে সরে গিয়েছে। আর এর ফলে দেশে আজ কোনো গণতন্ত্র নেই। যায় ফলে জঙ্গিবাদের উত্থান কমেই বৃদ্ধি পাচ্ছে।

বিকল্প ধারা বাংলাদেশের সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান টি আই এম ফজলে রাব্বী চৌধুরী, অধ্যাপক মাহবুল্লাহ, জাতীয় গণতান্ত্রিক পার্টির সভাপতি শফিউল আলম প্রধান, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুল রহমান ইরান, বিএনপির নেতা নিতাই রায় চৌধুরী প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Share This:

Check Also

sonardesh24.com

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com