Wednesday, October 17, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

গাজায় ইসরাইলি গণহত্যার প্রতিবাদে কলকাতায় বিক্ষোভ

ভারত ডেস্কঃ সোনারদেশ২৪ডটকমঃ

sonardesh24.comফিলিস্তিনের বেসামরিক নাগরিকদের ওপরে ইসরাইলের অত্যাচার ও গণহত্যার প্রতিবাদে ভারতের পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতায় বিক্ষোভ মিছিল হয়েছে।

মঙ্গলবার ‘সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশন’-এর আহ্বানে এই বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

মিছিলের সামনে স্কুলছাত্ররা হাতে ভারতের জাতীয় পতাকা এবং গলায় বিভিন্ন দাবি সম্বলিত প্ল্যাকার্ড ঝুলিয়ে রাখেন। মিছিলকারীরা ইসরাইলের পাশাপাশি আমেরিকা ও ভারতের কেন্দ্রীয় সরকারের অবস্থানের বিরুদ্ধে স্লোগান দেন।

ব্যানারে লেখা ছিল ‘গাজা ও জেরুজালেম থেকে ইসরাইল, আমেরিকা হাত ওঠাও।’

রমজানের রোজা পালনরত অবস্থায় আজ তীব্র দাবদাহের মধ্যে বিক্ষোভকারীরা  ‘ফিলিস্তিনে গণহত্যা হচ্ছে কেন জাতিসংঘ জবাব দাও’, ‘ঠুঁটো জগন্নাথ জাতিসংঘ জবাব দাও’, ‘বায়তুল মুকাদ্দস অবৈধভাবে দখল করা যায়নি, যাবে না’, ‘ফেরাউনের মতো ইসরাইল-আমেরিকা ধ্বংস হোক, ধ্বংস হোক’ স্লোগান দেন।

এক সময় ‘আমেরিকা-ইসরাইলের সাহায্যকারী মোদী-যোগী হটাও, দেশ বাঁচাও’ বলে স্লোগান ওঠে। তারা ‘সারা বিশ্বে হত্যাকারীদের সাহায্যকারী মোদী তুমি হুঁশিয়ার! ধর্মস্থান ধ্বংসকারী হুঁশিয়ার। ‘নারী ও শিশু হত্যাকারীদের সাহায্যকারী মোদী-যোগী দূর হটো’ স্লোগান দেন। বিক্ষোভ মিছিল থেকে সমস্ত শান্তিকামী মানুষকে এক হওয়ার আহ্বান জানানো হয়।

বিক্ষোভ মিছিল শেষে কলকাতায় আমেরিকান সেন্টার ঘেরাও করে ‘সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশন’-এর সাধারণ সম্পাদক মুহাম্মদ কামরুজ্জামানসহ পাঁচ সদস্যের এক প্রতিনিধি দল তিন দফা দাবিতে স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপিতে জেরুজালেম থেকে আমেরিকান দূতাবাস অপসারণ, ইসরাইলি দখলদারিত্ব থেকে পবিত্র বায়তুল মুকাদ্দাসকে মুক্ত করে ফিলিস্তিনি জনগণের হাতে তুলে দেয়া, ইসরাইলি সামরিক বাহিনীর নিরস্ত্র ফিলিস্তিনি জনসাধারণের গণহত্যার আন্তর্জাতিক আদালতে বিচারের দাবি জানানো হয়েছে।

Check Also

sonardesh24.com

মৃত্যুর ৭ মিনিটে আগেই খাশোগিকে টুকরো টুকরো করা হয়

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: তুরস্কের ইস্তানবুলের সৌদি কনস্যুলেটে হত্যা করা সৌদি আরব থেকে নির্বাসিত সাংবাদিক জামাল ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com