Thursday, February 21, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

গোলাগঞ্জে এহিয়া ট্রাস্টের ওয়েবসাইট উদ্বোধন ও কম্পিউটার বিতরণ

আজজি খানঃগোলাপগঞ্জ (সিলেট):সোনারদেশ২৪:

sonardesh24.comগোলাগঞ্জে এহিয়া ট্রাস্টের ওয়েবসাইট উদ্বোধন ও কম্পিউটার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে গোলাপগঞ্জ জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম। তিনি তার বক্তব্যে এহিয়া ট্রাস্টের বিভিন্ন সামাজিক কর্মকান্ডের প্রশংসা করে বলেন, গত এক দশকেরও বেশী সময় থেকে ট্রাস্টের মাধ্যমে গোলাপগঞ্জের শিক্ষা, স্বাস্থ্য ও সামাজিক বিভিন্ন কর্মকান্ডে যে অবদান রেখে যাচ্ছে ওয়েবসাইটের মাধ্যমে আজ বিশ্ববাসীর সামনে চলে আসবে,যা দেখে দেশের বিভিন্ন সামাজিক সংগঠনের মধ্যে উৎসাহের সৃষ্টি হবে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি ৫ জন মাদ্রাসা শিক্ষার্থীকে কম্পিউটার প্রশিক্ষন ও বিনামূল্যে কম্পিউটার বিতরণের ধন্যবাদ জানান।

এহিয়া ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী শিক্ষাবিদ চৌধুরী বখতিয়ার এহিয়া রেহেলের সভাপতিত্বে ও ট্রাস্টের অন্যতম ট্রাস্টি, গোলাপগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রিন্সিপাল মোহাম্মদ তাজুল ইসলাম। মাওলানা আব্দুল কাদিরের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের সেক্রেটারী শাহেদ আহমদ চৌধুরী।

বক্তব্য রাখেন ট্রাস্টের ট্রাস্টি ও জামেয়া পরিচালনা কমিটির সদস্য সৈয়দ নাসির উদ্দিন, ভাইস প্রিন্সিপাল জিন্নুর আহমদ চৌধুরী, ট্রাস্টের কোষাধ্যক্ষ কাজী মামুনুর রশীদ, শিক্ষক মো. ইখতিয়ার উদ্দিন, মো. আব্দুস শাকুর, ওয়েব ডিজাইনার মাহফুজ আহমদ প্রমুখ। অনুষ্ঠানে বিশেষ মোনাজাত পরিচালনা করেন হাফিজ মাওলানা আব্দুল মালিক। প্রধান অতিথি কর্তৃক ওয়েবসাইট উদ্বোধনের পর উপজেলার ৫টি আলিয়া ও কওমী মাদ্রসার শিক্ষার্থীদের মধ্যে কম্পিউটার বিতরণ করেন।

Check Also

sonardesh24.com

‘শীর্ষ’ তকমা লাগা চার নায়িকা এখন বেকার!

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪: শাবানা, ববিতা, সুচরিতা,অলিভিয়া পরবর্তীতে মৌসুমি, শাবনূরের নামে চলচ্চিত্র একসময় চললেও বর্তমানে সেই ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com