Saturday, December 15, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

গ্রেপ্তার হলেন ভিকারুননিসার শ্রেণিশিক্ষক হাসনা হেনা

সোনারদেশ২৪: ডেস্কঃ

sonardesh24.comভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী অরিত্রী অধিকারীর আত্মহত্যার মামলায় তার শ্রেণিশিক্ষক হাসনা হেনাকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (৫ ডিসেম্বর) রাত ১১টার পর রাজধানীর উত্তরার একটি বাড়ি থেকে হাসনা হেনাকে গ্রেপ্তার করা হয় বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মুখপাত্র মাসুদুর রহমান। পরে তাকে মিন্টু রোডের ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

এর আগে, বুধবার সন্ধ্যায় তিন শিক্ষককে বরখাস্ত করার সিদ্ধান্ত নেয় স্কুলটির গভর্নিং বডি। তারা হলেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌস, প্রভাতী শাখার শিফট ইনচার্জ জিনাত আখতার ও শ্রেণিশিক্ষক হাসনা হেনা। বাকি দু’জনকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে ডিবি পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

গতকালই অরিত্রী অধিকারীর আত্মহত্যার ঘটনায় ওই তিন শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে র‍্যাব ও পুলিশকে চিঠি পাঠায় শিক্ষা মন্ত্রণালয়।

র‍্যাবের মহাপরিচালক এবং ঢাকা মহানগর পুলিশ কমিশনার বরাবর চিঠিটি পাঠানো হয়। এ ছাড়া ঢাকা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান বরাবর আরেকটি চিঠি দেয় শিক্ষা মন্ত্রণালয়। চিঠিতে বহিষ্কারসহ ওই শিক্ষকদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়।

উল্লেখ্য, পরীক্ষা চলাকালে মোবাইল ফোন ব্যবহারের কারণে শিক্ষকদের তিরস্কারের শিকার হয়ে সোমবার ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী অরিত্রী অধিকারী তাদের রাজধানীর শান্তিনগরের বাসায় আত্মহত্যা করে।

এ ঘটনার প্রতিবাদে ভিকারুননিসার শিক্ষার্থী ও অভিভাবকরা তীব্র বিক্ষোভ গড়ে তুলেছে। তারা দায়ী শিক্ষকদের বহিষ্কার চেয়েছে।

Check Also

sonardesh24.com

দাপুটে জয়ে টাইগারদের সিরিজ জয়

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪: সিরিজ নির্ধারণী ম্যাচে টাইগারদের সামনে দাঁড়াতেই পারেনি সফরকারী উইন্ডিজ। শেষ ম্যাচে ৮ ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com