Thursday, October 18, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

চেলসির শিরোপা অনিশ্চিত করে দিল ইউনাইটেড

ক্রীড়া ডেস্কঃসোনাদেশ২৪:

sonardesh24.comশিরোপা যখন অনেকটাই নিশ্চিত, মৌসুমের আর যখন মাত্র কয়েকটি ম্যাচ বাকি ঠিক তখনই পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করা চেলসিকে ২-০ গোলে হারিয়ে দিল ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্রাফোর্ডে হওয়া এই হাইভোল্টেজ ম্যাচে রেড ডেভিলদের হয়ে গোল করেছেন মার্কোস র‌্যাশফোর্ড ও আন্দ্রার হেরেইরা।

প্রিমিয়ার লিগের এই মৌসুমের শিরোপা প্রায় নিশ্চিত করে ফেলেছিল চেলসি। একের পর এক জয়ে ইউনাইটেড, সিটি, আর্সেনাল ও লিভারপুল থেকে পয়েন্ট টেবিলে যোজন যোজন দূরত্বে ছিল অ্যান্তোনিও কন্তের চেলসি। পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা টটেনহ্যামও পিছিয়ে ছিল ৪ পয়েন্টে। এই ম্যাচ চেলসি জিতলে ৭ পয়েন্টের দূরত্ব হতো। কিন্তু তা আর হতে দেয়নি চেলসিরই সাবেক কোচ হোসে মরিনহো। বর্তমানে রেড ডেভিলদের এই কোচ চেলসিকে হারিয়ে শিরোপার দৌড়ে আবারও উত্তেজনা ফিরিয়ে নিয়ে আসলেন।

ওল্ড ট্রাফোর্ডে দুর্দান্ত খেলা ম্যানচেস্টার ইউনাইডেড ম্যাচের মাত্র ৭ মিনিটেই চেলসির বিপক্ষে লিড নেয়। আন্দ্রার হেরেইরার থ্রু পাস থেকে গোল করেন ইংলিশ তরুণ মার্কোস র‌্যাশফোর্ড। প্রথমার্ধে ম্যান ইউ এরপর বেশকিছু আক্রমণ করলেও খুব একটা সুবিধা করতে পারেনি চেলসি। প্রথমার্ধে তাই পিছিয়ে থেকেই বিরতিতে যায় ব্লুজরা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই আবারও পিছিয়ে পড়ে কন্তের শিষ্যরা। এবার রেড ডেভিলদের হয়ে গোল করেন হেরেইরা। ৪৯ মিনিটে অ্যাসলি ইয়ংয়ের কাটব্যাকে হেরেইরার শট সেন্টার-ব্যাক কুর্ত জুমার পায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায়। এরপর ম্যাচে আর গোল না হলেও ওল্ড ট্রাফোর্ডে শুধুই ছিল রেড ডেভিলদের রাজত্ব।

এই জয়ের পর ৩১ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে অবস্থান করছে ম্যানচেস্টার ইউনাইটেড। অন্যদিকে এক ম্যাচ বেশি খেলে ৭৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষ স্থান ধরে রেখেছে চেলসি। চেলসির সমান সংখ্যক ম্যাচ খেলে ৭১ পয়েন্ট নিয়ে শিরোপার দৌড়ে টিকে আছে টটেনহ্যাম।

Check Also

sonardesh24.com

মৃত্যুর ৭ মিনিটে আগেই খাশোগিকে টুকরো টুকরো করা হয়

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: তুরস্কের ইস্তানবুলের সৌদি কনস্যুলেটে হত্যা করা সৌদি আরব থেকে নির্বাসিত সাংবাদিক জামাল ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com