Sunday, December 16, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

জঙ্গি আস্তানায় বোমা-পিস্তল-গুলি-ম্যাগজিন

সোনারদেশ২৪ রিপোর্টঃ

sonardesh24.comদ্বিতীয় দিনের মতো শুরু হওয়া ‘অপারেশন সান ডেভিল’ এ রাজশাহী গোদাগাড়ীর ওই জঙ্গি আস্তানার ভেতর থেকে ১১টি বোমা ও একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। এছাড়াও ভেতরে দুটি গুলি ও একটি ম্যাগাজিন পাওয়া গেছে।

শুক্রবার সকাল ৯টায় অভিযান শুরু দুই ঘণ্টার মাথায় এগুলো উদ্ধার করা হয় বলে গণমাধ্যমকে জানান গোদাগাড়ী থানার ওসি হিফজুল আলম মুন্সি।

আলোক স্বল্পতার কারণে বৃহস্পতিবার রাত ৮টার দিকে রাতের অভিযানে বিরতি ঘোষণা করেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআআজি মাসুদুর রহমান ভুইয়া।

এর পর শুক্রবার সকাল ৯টার পর উপজেলার মাটিকাটা ইউনিয়নের হাবাসপুর মাছমারা বেনীপুর গ্রামে ওই জঙ্গি আস্তানায় ফের অভিযান শুরু করা হয়। এ সময় উৎসুক জনতাকে সরিয়ে দেয়া হয়। আশপাশের এক বর্গ কিলোমিটার এলাকায় ১৪৪ ধারা জারি করে প্রত্যেককে নিজ নিজ নিরাপদ স্থানে অবস্থানের অনুরোধ করা হয়েছে।

পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন ভূইয়া জানিয়েছেন, আগে বাড়িটির ভেতরে বিস্ফোরক আছে কিনা তা দেখা হচ্ছে। থাকলে সেগুলো উদ্ধার করে নিষ্ক্রিয় করা হবে। তারপর নিহত ৫ জঙ্গির লাশ সরানো হবে।

গত বুধবার রাত ১টা থেকে এই অভিযান শুরু হয়। গতকাল বৃহস্পতিবার সকাল সাড় সাতটার দিকে ওই আস্তানা থেকে কয়েকজন নারী-পুরুষ হঠাৎ করে বের হয়ে ধারালো অস্ত্র দিয়ে হামলা ও বিস্ফোরণ ঘটায়। এতে পাঁচ জঙ্গি সাজ্জাদ (৫০), তাঁর স্ত্রী বেলি বেগম (৪৫), ছেলে আলামিন (২৫), মেয়ে কারিমা খাতুন (১৭) ও বহিরাগত যুবক আশরাফুল এবং ফায়ার সার্ভিসের সদস্য আবদুল মতিন নিহত হন।

ওই আস্তানায় থাকা সুমাইয়া নামের এক নারী আত্মসমর্পণ করেন। উদ্ধার করা হয় দুই শিশুকে। নিহত সদস্যের মৃত্যুর ঘটনা তদন্তে একটি কমিটি করেছে ফায়ার সার্ভিস।

এদিকে শুক্রবার সকালে রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআআজি মাসুদুর রহমান ভুইয়া জানিয়েছেন, বাড়িটির ভেতরে আর কোনও জঙ্গি নেই বলে ধারণা করা হচ্ছে। নিহতরা জেএমবি সদস্য এবং সবাই আত্মঘাতী।

Check Also

sonardesh24.com

বিজয় দিবসের নাটক ‘আত্মজ’

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪: মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘আত্মজ’। মহান বিজয় দিবস উপলক্ষে ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com