Tuesday, August 14, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com
ফাইল ফটো

‘জীবনটা নষ্ট হয়ে গেছে, ক্ষমা করে দিও’

সোনারদেশ২৪ রিপোর্টঃ

sonardesh24.com

সিলেটে স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার ভোররাতে শহরতলির বটেশ্বর এলাকার তালেপাড়া থেকে তাদের গ্রেপ্তার করে শাহপরান থানা পুলিশ।

তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এরা হচ্ছে- তালেপাড়ার আব্দুল মালিক ও মঞ্জু আহমদ। থানার ওসি আখতার হোসেন জানান, মামলার প্রধান আসামি একই এলাকার গইলপাড়ার আফরোজ আলীকে গ্রেপ্তার ও ওই স্কুলছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।

দশম শ্রেণিতে পড়ুয়া ওই স্কুলছাত্রীর পিতা ও মামলার বাদী মামলার এজাহারে উল্লেখ করেন, আফরোজ আলী দীর্ঘ ১৭ বছর লন্ডনে  ছিল। সেখানে মাদক ব্যবসার দায়ে তার সাজা হয়। কারাগারে সাজাভোগ শেষ হলে সেদেশের সরকার তাকে বাংলাদেশে পাঠিয়ে দেয়। সম্প্রতি দেশে এসে তার গইলপাড়ার বাড়িতে অবস্থান নেয়। নানা কৌশল ও ভয়ভীতি দেখিয়ে মেয়েকে ধর্ষণ করে। এমনকি আফরোজ গত ১৩ই মে অস্ত্রের মুখে জিম্মি করে মেয়েকে অপহরণ করে। এরপর তার খোঁজ মিলেনি। বিষয়টি নিয়ে স্থানীয় বাসিন্দা আত্মীয় আব্দুল মালিক, পারভিন বেগম ও মঞ্জু আহমদের শরণাপন্ন হলে তারা উল্টো আফরোজ মিয়াকে সহায়তা করে এবং মামলা না করতে ভয়ভীতি দেখায়।

ফলে বাধ্য হয়ে মঙ্গলবার রাতে আফরোজসহ ওই তিনজনকে আসামি করে থানায় মামলা করেন বলে বাদী উল্লেখ করেন।

এদিকে অপহরণের পর পুলিশ ভিকটিমের হাতের লেখা একটি চিরকুট উদ্ধার করেছে। এতে ওই ছাত্রী উল্লেখ করে, ‘আমি আমার বাবা ও ভাইকে বাঁচাতে আফরোজের সঙ্গে চলে যেতে বাধ্য হয়েছি। আমাকে অস্ত্রধরে তার সঙ্গে যেতে বাধ্য করা হয়েছে। না গেলে বাবা ও ভাইকে মেরে ফেলবে। আমার জীবনটা নষ্ট হয়ে গেছে। আমার কোনো উপায় ছিল না। আমাকে ক্ষমা করো’।

চিরকুট প্রসঙ্গে থানার ওসি আখতার হোসেন বলেন, ওই ছাত্রীকে উদ্ধার করা গেলে এর সত্য-মিথ্যা মিলবে। আমরা ধর্ষক ও অপহরক আফরোজকে গ্রেপ্তারের চেষ্টা করছি।

সূত্র: মানবজমিন

Check Also

sonardesh24.com

সানি লিওনের বায়োপিক নিয়ে জটিলতা

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪: বলিউড সেনসেশন সানি লিওন। এক সময় পর্নো সিনেমায় কাজ করলেও এখন তিনি ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com