Thursday, December 13, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

জোট নেতাদের বৈঠকে খালেদা

সোনারদেশ২৪ রিপোর্টঃ

sonardesh24.comবিএনপির চেয়ারপারসন ও ২০ দলীয় জোট প্রধান খালেদা জিয়ার সাথে জোটের শরিক ৫ দলের শীর্ষ নেতৃত্ব শক্তিশালী ও নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনে পরবর্তী করণীয় দিক নিয়ে সৌজন্য বৈঠক করেছেন।

শনিবার (১৯ নভেম্বর) রাতে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় গুলশানে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত ছিলেন।

৫ শীর্ষ নেতারা হলেন জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, বাংলাদেশ কল্যাণ পার্টি চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গাণি, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা, লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ।

জানা গেছে, শীর্ষ নেতৃত্ব জোট নেত্রী বেগম খালেদা জিয়াকে নির্বাচন কমিশন নিয়ে যুগপোযোগি প্রস্তাব উপস্থাপন করায় ধন্যবাদ জানান। বৈঠকে দেশের সার্বিক পরিস্থিতি, নাসিরনগর, গাইবান্দাসহ দেশের বিভিন্ন স্থানে সংখ্যালঘুদের উপর হামলা-নির্যাতন, নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনে বেগম খালেদা জিয়া প্রদত্ত প্রস্তাবনা নিয়ে জোটের বাইরের নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর সাথে আলোচনা ও করনীয় নিয়ে আলোচনা হয়।

বৈঠকের বিষয়ে জানতে চাইলে জোটের শরিক বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি গণমাধ্যমকে জানান, নির্বাচন কমিশন নিয়ে দেশনেত্রীর প্রস্তাব অতূলনীয়। এ বিষয়ে সরকারে উচিত আলোচনার ব্যবস্থা করা। এ বিষয়গুলো থেকে সরকার ও বিরোধী দল গুলো বিশেষ করে দেশের সকল নিবন্ধিত রাজনৈতিক দলগুলো যদি ঐকমত্যের ভিত্তিতে একটি সমাধান তৈরী করতে পারে তাহলে আগামী গণতন্ত্রের জন্য তা শুভ ফল বয়ে আনবে। বেগম জিয়ার প্রস্তাব প্রত্যাখ্যান না করে সরকারের উচিত এই প্রস্তাবের ভিত্তিতেই আলোচনা শুরু করা।

Check Also

sonardesh24.com

জেদ্দায় বাংলাদেশিকে গুলি করে হত্যা

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: সৌদি আরবের জেদ্দায় আজিজুল তালুকদার (৪০) নামে বাংলাদেশি এক সবজি দোকানিকে গুলি ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com