Saturday, January 19, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com
লাকী ও শিশু সাগর

ঝিনাইদহে দুই ছাত্র সহ নারী নিখোঁজ

ঝিনাইদহঃসোনারদেশ২৪:

sonardesh24.com

ঝিনাইদহ সদর ও শৈলকুপা উপজেলা থেকে এক নারী ও দুই শিশুসহ ৩ জন নিখোঁজ রয়েছে। এর মধ্যে শৈলকুপার শেখড়া গ্রামের আলামিনের স্ত্রী লাকি বেগম (৪০) ২৪ দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ছাড়া ঝিনাইদহ সদর উপজেলার কামতা গ্রামের আবু তাহেরের পঞ্চম শ্রেনীতে পড়ুয়া ছেলে হাসিবুর রহমান সাগর (১৩) ও একই গ্রামের মোস্তফার ছেলে সবুজ হোসেন (১২) গত ১৩ এপ্রিল থেকে নিখোঁজ রয়েছে।

নিখোঁজ থাকা ব্যক্তিদের পারিবারিক সুত্রে জানা গেছে, শৈলকুপার শেখড়া গ্রামের লাকি বেগম গত ২৩ মার্চ থেকে পাওয়া যাচ্ছে না। লাকি বেগমের স্বামী আলামিন জানান, নিখোঁজ হওয়ার দুই দিন পর ঢাকার নবীনগর (সাভার) থেকে নিজেকে মৌলি খাতুন পরিচয় দিয়ে এক মহিলা ০১৯২১-৮৭৮৩৫১ নাম্বার মোবাইল থেকে তার কাছে ফোন করে।

কথিত মৌলি জানায়, লাকি বেগম নাকি তার হেফাজতে রয়েছে। আলামিন ও তার আত্মীয় স্বজনরা মৌলির সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করে, কিন্তু কথিত মৌলি তার ঠিকানা দিতে অস্বীকৃতি জানায়। কিছুদিন পর থেকে ০১৯২১-৮৭৮৩৫১ নাম্বারের মোবাইলটি বন্ধ হয়ে যায়। বহু জায়গায় খোজাখুজির পর গত ৩ এপ্রিল তারা শৈলকুপা থানায় একটি জিডি করেন বলে জানান লাকি বেগমের স্বামী আলামিন। জিডি নং ১১২, তাং ৩/৪/১৭ ইং।

লাকি বেগমের সন্ধান পেলে ০১৯২৩-৮৫৮০৭৩ নাম্বারের মোবাইল ফোনে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে। এদিকে ঝিনাইদহ সদর উপজেলার কামতা গ্রামের আবু তাহেরের পঞ্চম শ্রেনীতে পড়ুয়া ছেলে হাসিবুর রহমান সাগর ও একই গ্রামের মোস্তফার ছেলে সবুজ হোসেন ১৩ এপ্রিল থেকে নিখোঁজ রয়েছে।

নিখোঁজ হাসিবুর রহমান সাগরের মা নাসিমা বেগম জানান, সকালে তার ছেলেকে স্কুলে যাওয়ার কথা বললে পাশের বাড়ির সবুজের সাথে কোথায় যেন চলে যায়। এরপর থেকে দুইজন নিখোঁজ রয়েছে। তিনি আরো জানান, নিখোঁজ হওয়ার কয়েক দিন পর তারা জানতে পারে ঢাকার আশুলিয়া এলাকার জনৈক বজলুর রহমানের কাছে তারা গেছে। বজলুর রহমানের ০১৯২০-১০৩৩০০ নাম্বারের মোবাইলে তারা কথাও বলেছেন বলে নাসিমা বেমগ জানান।

বিষয়টি নিয়ে আশুলিয়া এলাকার জনৈক বজলুর রহমানের সাথে হলে তিনি জানান, আমার কাছে আসবে বলে সবুজ ফোন করেছিলো। কিন্তু তারা আজো আসেনি। তিনি আরো জানান, নিখোঁজ সবুজের এক ভাই তার ওখানে কাজ করার সুত্র ধরে তাদের সাথে পরিচয়। নিখোঁজ সাগরের ভাই সাইফুল ইসলাম জানান, খোঁজাখুঁজি নিয়ে ব্যস্ত থাকায় তারা এবিষয়ে এখনো কোন জিডি করেননি। আজ কালের মধ্যে জিডি করবেন বলে জানান।

Check Also

sonardesh24.com

মেহেরপুরে ৫ কেজি গাঁজাসহ বিক্রেতা আটক

মেহেরপুর প্রতিনিধিঃ সোনারদেশ২৪: মেহেরপুরের গাংনী উপজেলায় অভিযান চালিয়ে পাঁচ কেজি গাঁজাসহ রিয়াজ উদ্দীন (২২) নামের ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com