Thursday, November 15, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

ঝিনাইদহে সন্ত্রাস, নাশকতা, মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ

ঝিনাইদহঃসোনারদেশ২৪:

sonardesh24.comঝিনাইদহে সন্ত্রাস, নাশকতা, মাদক ও জঙ্গিবাদ বিরোধী  এক সমাবেশের আয়োজন করা হয়।

ইসলাম কখনও মানুষ হত্যার কথা বলে না। ইসলাম সন্ত্রাস, নাশকতা, মাদক ও জঙ্গিবাদে বিশ্বাসী নয়। তাই যারা ইসলামের অপব্যাখ্যা করে দেশে সন্ত্রাসবাদ প্রতিষ্ঠা করতে চায়, ঐক্যবদ্ধ হয়ে তাদেরকে প্রতিহত করতে হবে। মাদককে না বলতে হবে। নাশকতা ও জঙ্গিবাদকে নির্মূল করতে হবে।

শুক্রবার বিকেলে ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের মধুপুর মাধ্যমিক মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত সন্ত্রাস, নাশকতা, মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে খুলনা রেঞ্জের ডিআইজি দিদার আহম্মদ  এ কথাবলেন।

তিনি আরও বলেন, এদেশ শান্তির দেশ। এদেশে কেউ সন্ত্রাসী কার্যক্রমের সাথে জড়িত হয়ে দেশে অশান্তি সৃষ্টি করবেন না। বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ হিসাবে খ্যাত। দেশকে আরও সামনের দিকে একধাপ এগিয়ে নিতে সকলকে কাজ করতে হবে।

ডিআইজি বলেন, বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মের সামনে একটি সুস্থ সমাজ তুলে ধরতে হলে মাদক, সন্ত্রাস নির্মূল করতে হবে। এজন্য প্রয়োজন সকলের সহযোগীতা।

জেলা কমিউনিটি পুলিশ আয়োজিত জঙ্গিবাদ, সন্ত্রাস, নাশকতা ও মাদক বিরোধী সমাবেশে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মিজানুর রহমান। ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ ও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরেন্দ্রনাথ সরকার এর সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খুলনা র‌্যাব-৬ এর অধিনায়ক খন্দকার রফিকুল ইসলাম, অতিরিক্ত রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস, ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মনির আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আছাদুজ্জামান, পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু ও প্রেসক্লাব সভাপতি এম রায়হান।

এ সমাবেশে সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে শিক্ষক-শিক্ষার্থী, অভিবাবক, সুশীল সমাজের প্রতিনিধিসহ সর্বস্তরের মানুষ অংশ নেয়। অনুষ্ঠানের শেষে উপস্থিত ব্যক্তিবর্গ জঙ্গিবাদ, নাশকতা, মাদক ও সন্ত্রাসকে না বলার অঙ্গিকারবদ্ধ হয়।

Check Also

sonardesh24.com

আমাদের নির্বাচনে যাওয়ার দরকার নেই: খালেদা জিয়া

সোনারদেশ২৪: ডেস্কঃ তফসিল ঘোষণার পরও সরকারের দমননীতির কঠোর সমালোচনা করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com