Sunday, March 24, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

টাঙ্গাইলে নিহত ১ জঙ্গির প্রকৃত পরিচয় শনাক্ত

টাঙ্গাইলঃসোনারদেশ২৪:

sonardesh24.comটাঙ্গাইলে র‌্যাবের অভিযানে নিহত দুই জঙ্গির মধ্যে একজনের প্রকৃত পরিচয় পাওয়া গেছে। তার নাম আহসান হাবিব শুভ (২৪)।

মঙ্গলবার রাতে তার বাবা আলতাফ হোসেন টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে শুভর লাশ শনাক্ত করে গ্রহণ করেছেন। রাত ১১টায় র‌্যাবের পক্ষ থেকে মুঠোফোন বার্তায় এ তথ্য জানানো হয়।

এর আগে ঘটনাস্থলে পাওয়া নিহত জঙ্গিদের ভোটার আইডি কার্ড থেকে তার পরিচয় আতিকুর রহমান জানা গিয়েছিল। আহসান হাবিব শুভর বাড়ি নওগাঁ জেলায়। সে নওগাঁর রানীনগর উপজেলার রাজাপুর গ্রামের আলতাফ হোসেন ও আঞ্জুমান আরা বেগমের ছেলে।

টাঙ্গাইল র‌্যাব-১২ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানির (সিপিসি-৩) কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, শুভ নওগাঁ কেডি স্কুল থেকে মাধ্যমিক, নওগাঁ সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করে। বর্তমানে সে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ¯œাতক ৩য় বর্ষের শিক্ষার্থী ছিল। শুভ ২০১৪ সালের ৯ ডিসেম্বর গোডাগাড়ি থানায় (মামলা নং-১৭) অবৈধ অস্ত্র রাখার দায়ে গ্রেপ্তার হয়। পরে ২০১৫ সালের মে মাসে সে জামিনে ছাড়া পায়। এরপর থেকেই সে নিখোঁজ ছিল।

শুভর নিখোঁজের ব্যাপারে তার বাবা আলতাফ হোসেন ২০১৫ সালের ৭ জুলাই বোয়ালিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার ক্রমিক নম্বর ৩৬৫।

মোহাম্মদ ফারুকী জানান, জঙ্গি তৎপরতায় জড়িয়ে নিজের পরিচয় লুকানোর জন্যই ভুয়া জাতীয় পরিচয়পত্র বানিয়েছিল শুভ।

উল্লেখ্য, গত শনিবার সকালে টাঙ্গাইল পৌর এলাকার কাগমারা মির্জামাঠ এলাকায় র‌্যাবের অভিযানে নিহত হয় দুই জঙ্গি। তারা ওই এলাকার একটি তিনতলা বাসার নিচতলায় ছাত্র পরিচয়ে ভাড়া নিয়ে জঙ্গি কার্যক্রম চালাচ্ছিল। এ সময় সেখান থেকে ১টি রিভলবার, একটি পিস্তল, ১২ রাউন্ড গুলি, ১০টি চাপাতি, দুটি ল্যাপটপ ও ৬৪ হাজার টাকা উদ্ধার করা হয়।

Check Also

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com