Tuesday, August 14, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

‘ট্রিপল এক্স’-এর পরের পর্বেও থাকছেন দীপিকা

বিনোদন ডেস্কঃসোনারদেশ২৪:

sonardesh24.comকিছুদিন আগেই ‍মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন অভিনীত প্রথম হলিউডি সিনেমা ‘ট্রিপল এক্স: রিটার্ন অফ জ্যান্ডার কেইজ’। এবার জানা গেল সিনেমাটি পরের পর্বেও থাকছেন দীপিকা।

চলতি বছরের প্রথমভাগের অন্যতম বড় হিট ভিন ডিজেল ও দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ট্রিপল এক্স: রিটার্ন অফ জ্যান্ডার কেইজ’। এই সিনেমার মাধ্যমে বেশ ভালোভাবেই শুরু হয়েছিল দীপিকার হলিউড যাত্রা। এবার সিনেমাটির নির্মাতা ডিজে কারুসো জানালেন, পরের পর্বেও দেখা যাবে দীপিকা অভিনীত সেরেনা আঙ্গার চরিত্রটিকে।

সম্প্রতি সিনেমার আরেক অভিনেত্রী রুবি রোজের টুইটারে একটি পোস্টে রুবি লিখেছিলেন, ‘ট্রিপল এক্স’-এর দিনগুলোকে কতটা মিস করেন তিনি। পোস্টের মন্তব্যে নির্মাতা ডিজে কারুসো লিখেন, শিগগিরই শুরু হবে এই সিরিজের পরবর্তী পর্বের কাজ। এই সময় এক ভক্ত কারুসোকে প্রশ্ন করেন, এই পর্বেও সেরেনা আঙ্গার থাকছেন কিনা। উত্তরে কারুসো বলেন, ‘অবশ্যই’।

দীপিকা অবশ্য এই মুহূর্তে ব্যস্ত আছেন বলিউডেই। কাজ চলছে সঞ্জয় লীলা বনসালির পরবর্তী সিনেমা ‘পদ্মাবতী’র, যেখানে দীপিকাকে দেখা যাবে নাম ভূমিকায়। এতে তার বিপরীতে অভিনয় করছেণ শহীদ কাপুর ও রনবীর সিং।

চলতি বছরে ‘ট্রিপল এক্স’ ছাড়াও দীপিকা পাড়ুকোন আলো ছড়িয়েছেন কান চলচ্চিত্রের লাল গালিচাতেও। সবমিলিয়ে পশ্চিমা বিনোদন দুনিয়ায় এই বছরে বেশ সরব উপস্থিতি দীপিকার।

Check Also

sonardesh24.com

সানি লিওনের বায়োপিক নিয়ে জটিলতা

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪: বলিউড সেনসেশন সানি লিওন। এক সময় পর্নো সিনেমায় কাজ করলেও এখন তিনি ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com