Thursday, December 13, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

তিন নির্মাতা যোগ দিচ্ছেন ভারতে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪ডটকমঃ

‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘বাপজানের বায়স্কোপ’ ও ‘মহুয়া সুন্দরী’- এই তিনটি ছবির মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেছেন যথাক্রমে সাইফ চন্দন, রিয়াজুল রিজু ও রওশন আরা নীপা। তিনটি ছবিই প্রশংসিত হয়েছে দর্শক মহলে। নিজেদের প্রথম ছবি নিয়ে এবার তিন নির্মাতা যোগ দিচ্ছেন ভারতে অনুষ্ঠিতব্য একটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে।

আগামী ২১-২৩ এপ্রিল ভারতের উড়িষ্যার ভুবনেশ্বরে অনুষ্ঠিত হবে গোল্ডেন ট্রায়াঙ্গাল ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল। উৎসবে আমন্ত্রণ পেয়েছেন সাইফ চন্দন, রওশন আরা নীপা ও রিয়াজুল রিজু। বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল ১০টার ফ্লাইটে ঢাকা ত্যাগ করেছেন চন্দন ও নীপা। ব্যক্তিগত কারণে উৎসবে যোগ দিচ্ছেন না রিজু।

উৎসবে যোগ দিতে পেরে উচ্ছ্বসিত সাইফ চন্দন। তিনি বলেন, ‘এটা আমাদের জন্য অনেক বড় প্রাপ্তি। বাংলাদেশের তিনটি ছবি উৎসবে যোগ দিচ্ছে। ছবিগুলো আরও বেশি মানুষ দেখবেন, প্রতিক্রিয়া জানাবেন- এটা আমাদের নতুন কাজের ক্ষেত্রে অনুপ্রেরণা যোগাবে।’

জানা যায়, উৎসবে নির্বাচিত চলচ্চিত্র প্রদর্শিত হবে। এখানেই দেখানো হবে ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘বাপজানের বায়স্কোপ’ ও ‘মহুয়া সুন্দরী’। চলচ্চিত্র প্রদর্শনের পাশাপাশি উৎসবে গুরুত্বপূর্ণ সেমিনারে অংশ নেবেন বিভিন্ন দেশের নির্মাতারা।

Check Also

sonardesh24.com

ফখরুলের গাড়িতে হামলায় কমিশন বিব্রত: সিইসি

সোনারদেশ২৪: ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ি বহরে হামলায় নির্বাচন কমিশন (ইসি) ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com