Monday, April 22, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

তেলের ট্যাংকার থেকে ৩ তলা ভবনে আগুন, দগ্ধ ৭

 চাঁদপুরঃসোনারদেশ২৪ডটকমঃ

sonardesh24.comচাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কে যুমনা অয়েল এজেন্সির গোডাউনে জ্বালানি তেলের ট্যাংকার থেকে অগ্নিকাণ্ডের সাতজন দগ্ধ হয়েছেন। আগুনে পুড়েছে তিনতলা ভবনের একাংশ।

বুধবার (৩১ আগস্ট) দিনগত রাত আনুমানিক সাড়ে ১২টায় একটি জ্বালানি তেলের ট্যাংকার থেকে ওই তেলের গোডাউনে ড্রামে তেল অপসারণ করতে গিয়ে আগুনের সূত্রপাত হয়।

মুহূর্তে আগুন পুরো ট্যাংকারে ছড়িয়ে পড়ে এবং ওই গোডাউনে বিক্রির জন্য থাকা গ্যাস্ট সিলিন্ডারগুলো বিকট শব্দে বিস্ফোরিত হয়। আগুনে দগ্ধ হন ওই ভবনের সাত ‍বাসিন্দা।

খবর শুনে চাঁদপুর উত্তর ফায়ার ‍সার্ভিস স্টেশনের ৪টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করে। দীর্ঘ আড়াই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। এ সময় ফায়ার সার্ভিস কর্মীদের মডেল থানা পুলিশ ও স্থানীয় জনতা সহায়তা করেন।

চাঁদপুর ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন কমান্ডার ফারুক জানান, তাদের ৪টি ইউনিটের সদস্যরা রাত ৩টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে যমুনা ওয়েল এজেন্সির মালিক মিজানুর রহমানসহ সাতজন দগ্ধ হন।

অন্য আহতরা হলেন, নুরু মোহাম্মদ (২১), রায়হান (২৩), মিজানুর রহমান (৫০), বাদশা মিয়া (৫০), মাসুদ হোসেন (২৮) ও বেলাল হোসেন (৩৫)।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. বেলাল বাংলানিউজকে বলেন, অগ্নিদগ্ধ ছয়জনকে ঢাকায় পাঠানো হয়েছে। এদের মধ্যে চারজনের শরীরের ৮০-৯০ শতাংশ ও দুইজনের শরীরের ৫০-৬০ শতাংশ পুড়ে গেছে। এছাড়া আহত ফায়ার সার্ভিস কর্মী খোকন মজুমদার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চাঁদপুর উত্তর ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী পরিচালক রতন দত্ত বলেন, ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। তবে ওই গোডাউনে ডিজেল, পেট্রোল, অকটেন, গ্যাস সিলিন্ডার ও কেরোসিন ছিল। ট্যাংকারটি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে এবং তিনতলা ভবনের অনেকাংশ পুড়ে গেছে।

Share This:

Check Also

sonardesh24.com

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com