Sunday, April 21, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

দীপিকা নিয়ে এতো কাণ্ড!

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪ডটকমঃ

রণবীর কপূর নয়! তার সঙ্গেই দীপিকাকে সব চেয়ে ‘হট’ দেখতে লাগে! সম্প্রতি এ কথা বলে দু’জনের সম্পর্কের জল্পনাকে আরও উসকে দিলেন রণবীর সিংহ! তা, বাজিরাও কি তার মস্তানির সঙ্গে রণবীর কপূরের নাম জুড়ে তামাশাটা একদমই সহ্য করতে পারছেন না? নইলে খামোখা তিনি এরকম মন্তব্য করতে গেলেন কেন? রণবীর সিংহকে আসলে খুঁচিয়েছেন কর্ণ জোহর!

এর আগে দীপিকার মুখ দিয়ে তিনি বের করার চেষ্টা করেছিলেন কোন রণবীরকে বেশি পছন্দ নায়িকার! দীপিকা সেই প্রশ্ন এড়িয়ে গেলে কর্ণ এ বার ধরলেন রণবীর সিংহকে! আর, প্রশ্ন করতেই সপাট জবাব এল রুপোলি পর্দার বাজিরাওয়ের তরফে!“অফ কোর্স, আমার সঙ্গেই দীপিকাকে দেখতে সব চেয়ে হট লাগে! এটা আবার একটা জিজ্ঞেস করবার মতো বিষয় হল না কি?” পাল্টা প্রশ্নও ছুড়ে দিচ্ছেন নায়ক।

তবে, এখানেই শেষ নয়। যা দেখা যাচ্ছে, রণবীর কপূর আর দীপিকা পাড়ুকোনকে নিয়ে কোনও প্রশ্ন করলেই সরাসরি মুখ খুলছেন ‘ব্লেজিং বাজিরাও’! আরও কী বলেছেন তিনি এ বিষয়ে?  রণবীর কপূর আর দীপিকা পাড়ুকোনের জুটিই কি বলিউডের শাহরুখ-কাজলের কিংবদন্তি জুটির জায়গাটা দখল করতে চলেছে? “বাজে প্রশ্ন! শাহরুখ শাহরুখের মতো, কাজল কাজলের মতো! আবার, রণবীর কপূর আর দীপিকা রয়েছেন যে যার নিজের জায়গায়! কোনও তুলনাই হয় না দুই জুটির মধ্যে”, বলছেন রণবীর সিংহ! 

Share This:

Check Also

sonardesh24.com

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com