Tuesday, November 13, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

দুটি তদন্ত কমিটি, প্রত্যাহার সাত পুলিশ

f16daaa95eb5b4f037e18efbd9846ad4-50টাঙ্গাইলঃ২১সেপ্টেম্বরঃসোনারদেশ২৪: টাঙ্গাইলরে কালিহাতীতে পুলশিরে গুলতিে তনিজন নহিত হওয়ার ঘটনায় গতকাল শনবিার পুলশিরে সাত সদস্যকে প্রত্যাহার করা হয়ছে। এ ছাড়াও ঘটনা তদন্তে পুলশি ও প্রশাসনরে পক্ষ থকেে দুটি তদন্ত কমটিি করা হয়ছে।
গত শুক্রবাররে ঘটনায় সরকারি কাজে বাধা দওেয়ায় এলাকাবাসীর বরিুদ্ধে দুটি মামলা হয়ছে। গতকাল কালীহাতী থানায় মামলা করছেনে থানার উপপরর্দিশক (এসআই) মােশারফ হােসেন। এতে আসামি করা হয়ছেে অজ্ঞাতনামা প্রায় ২শতাধিক আর ঘাটাইল থানায় অজ্ঞাত প্রায় ৫শতাধিককে আসামি করে মামলা করছেনে এসআই মােনসফে আলী।
টাঙ্গাইলরে ভারপ্রাপ্ত পুলশি সুপার সঞ্জয় সরকার গত সন্ধ্যায় জানান, বক্ষিােভকারীদরে ওপর গুলি ছােড়ার অভযিােগে পুলশিরে সাত সদস্যকে জলো পুলশি লাইনসে প্রত্যাহার করা হয়ছে। এরা হলনে কালহিাতী থানার এসআই আবুল বাশার ও সলমিউদ্দনি, কনস্টবেল জয়িাউল হক ও আমরিুল ইসলাম এবং ঘাটাইল থানার এসআই মােনসফে আলী, কনস্টবেল হারুন অর রশদি ও লয়িাকত আলী।
গতকাল কালহিাতীতে গয়িে সকালরে দকিে দােকানপাট কছিু বন্ধ থাকতে দেখা গেলেও  দুপুররে মধ্যে পরস্থিতিি স্বাভাবকি হয়ে আস। টাঙ্গাইল-ময়মনসংহ মহাসড়কে যানবাহন চলাচলও ছিল স্বাভাবকি। উপজেলা সদররে উপজলো পরষিদ, হামদিপুর সেতু, বাসস্ট্যান্ড, সাতুটয়িা মােড়সহ গুরুত্বর্পূণ স্থানে পুলশি মােতায়নে ছিল।

Check Also

sonardesh24.com

জামিনে মুক্ত আমীর খসরু

সোনারদেশ২৪: ডেস্কঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন এবং বিশেষ ক্ষমতা আইনে দায়ের হওয়া মামলায় বিএনপির ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com