Saturday, January 19, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

দেশের অসচ্ছল মুক্তিযোদ্ধাদের স্বচ্ছল করতে সরকার কাজ করে যাচ্ছে -হাবিবে মিল্লাত

সাজিরুল ইসলাম সঞ্চয়, সোনারদেশ২৪ডটকমঃ

sonardesh24মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের স্বার্থ সংরক্ষন করে সর্বচ্চ সন্মান প্রদর্শনে শেখ হাসিনা সরকার বদ্ধ পরিকর। দেশের বিভিন্ন স্থানের অসচ্ছল মুক্তিযোদ্ধাদের স্বচ্ছল করে তুলতে নিরলসভাবে কাজ করা হচ্ছে বলে মন্তব্য করেছেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি।

ডাঃ মো. হাবিবে মিল্লাত এমপি বলেন, মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহনকারি বীর মুক্তযোদ্ধাদের পরবর্তী প্রজন্ম শত চেষ্টা করেও মুক্তিযোদ্ধাদের সমকক্ষ হতে পারবে না। তাই স্বাধীন বাংলাদেশের অভ্যুদয়ের জন্য জীবন বাজিরাখা প্রজন্মকে সকল স্থানেই যথাযথ সন্মান প্রদান করতে হবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার শুধু অসচ্ছল মুক্তিযোদ্ধাদেরই নয়, ছিন্নমূল প্রতিটি মানুষকে প্রতিষ্ঠিত করতে কাজ করছে। আর এরই অংশ থেকে প্রধানমন্ত্রী ত্রান তহবিল গঠন করেছেন। যেখান থেকে ছিন্নমূল মানুষকে বাসস্থান, খাদ্য ও চিকিৎসা নিশ্চিত করতে অনুদান দেয়া হচ্ছে। ইতিমধ্যেই সিরাজগঞ্জ সদর ও কামারখন্দবাসির জন্য প্রায় ৪ কোটি টাকা অনুদান প্রদান করা হচ্ছে।

শনিবার সকালে সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধাদের জন্য অনুদান, মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের চেক ও সমাজকল্যান মন্ত্রনালয় থেকে কিডনি, লিভার সিরোসিস ও ক্যান্সার রোগীদের অনুদান প্রদান ও সোলার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব অধ্যাপক ডাঃ মো. হাবিবে মিল্লাত মুন্না এমপি এই কথাগুলো বলেন।

সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদ আয়োজিত এই অনুষ্ঠানে প্রায় ১০ লক্ষ টাকা অনুদান ও সাংসদ ডাঃ মো. হাবিবে মিল্লাত এমপির নিজস্ব তহবিল থেকে ৭৮টি সোলার প্যানেল বিতরন করা হয়।

সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ব্রেনজন চাম্বু গংয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান দুদু, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি ডাঃ জহুরুল হক রাজা, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার ফজলুর রহমান ও জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদিকা হাছনা হেনা।

এর আগে অসচ্ছল মুক্তিযোদ্ধা ও ছিন্নমূল মানুষের জন্য বাসস্থান নির্মান প্রকল্পের আওতায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কতৃক বাস্তবায়ন করা ইয়াছমিন বেগমের বাড়ি ও সদর উপজেলার একটি বাড়ি একটি খামার ও পল্লি সঞ্চয় ও ঝনদান কর্মসূচি অফিসের উদ্বোধন করেন।

Check Also

sonardesh24.com

না’গঞ্জে পৃথক ঘটনায় ১৮ জনকে কুপিয়েছে দুর্বৃত্তরা

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ সোনারদেশ২৪: নারায়ণগঞ্জের ফতুল্লায় পৃথক দু’টি ঘটনায় ১৮ জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।আহতরা ঢাকা মেডিকেল ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com