Sunday, December 16, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

দৈনিক জনকণ্ঠ পত্রিকার সম্পাদক প্রকাশকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

মৌলভীবাজার প্রতিনিধি, সোনারদেশ২৪ডটকমঃ

দৈনিক জনকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আতিকুল্লাহ খান মাসুদ এবং নির্বাহী সম্পাদক স্বদেশ রায়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। বুধবার দুপুর ২টায় মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বাহাউদ্দিন কাজী এই গ্রেফতারি পরোয়ানা জারি করেন।
 
জানা যায়, আইনজীবী আব্দুল মুমিত চৌধুরী বাদী হয়ে গত ১৮ ফেব্রুয়ারি দৈনিক জনকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশকের বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করেন। চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বাহাউদ্দিন কাজী মামলাটি আমলে নিয়ে সমন জারি করেন। সমনে জনকণ্ঠ পত্রিকার সম্পাদক ও নির্বাহী সম্পাদকে ১৬ মার্চ আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। কিন্তু তারা আদালতে হাজির হননি। আদালতের নির্দেশ অমান্য করায় তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

উল্লেখ্য, মামলার এজাহারে বলা হয়, গত ৪ ফেব্রুয়ারি জনকণ্ঠ পত্রিকার উপ-সম্পাদকীয় পাতায় ‘অবসরের পর রায় লেখা’ এজেন্ডা খালেদার বাস্তবায়নের দায় এখন নতুন কাঁধে- শিরানামে উপ-সম্পাদকীয়তে সুপ্রিমকোর্ট, প্রধান বিচারপতি তথা সমগ্র বিচারাঙ্গনকে নিয়ে মানহানিকর বক্তব্য প্রকাশ করা হয়েছে। এজন্য সংক্ষুব্ধ আইনজীবী এ মামলাটি দায়ের করেছেন।

Check Also

sonardesh24.com

বিজয় দিবসের নাটক ‘আত্মজ’

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪: মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘আত্মজ’। মহান বিজয় দিবস উপলক্ষে ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com