Sunday, March 24, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

ধামরাইয়ে বোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি

সোনারদেশ২৪ রিপোর্টঃ

sonardesh24.comমানিকগঞ্জ জেলার ধামরাই পৌর শহরের স্বর্ণপট্টিতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতির সময় ডাকাতরা প্রায় দেড় ডজন ককটেল ফাটিয়ে ৬০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। বুধবার সন্ধ্যার এ ঘটনায় ডাকাতদের ককটেলের আঘাতে পথচারীসহ কমপক্ষে ১০ আহত হয়।

এ ঘটনায় জড়িত সন্দেহে ইতোমধ্যে তিনজনকে আটক করেছে পুলিশ। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে আতংক বিরাজ করছে।

ঘটনার পর স্থানীয় সংসদ সদস্য, পৌর মেয়র, র‌্যাব ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগীরা জানান, সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ধামরাই বাজারের রাজমনি জুয়েলার্সে প্রথমে দুই ব্যক্তি প্রবেশ করে মালিক রিপন পাল ও সুমন পালের ওপর হামলা চালায়। কিছুক্ষণের মধ্যেই আরও ৫-৬ জন ডাকাত দোকানটিতে প্রবেশ করে স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।

এসময় দোকান মালিক ও কর্মচারীদের চিৎকারে আশপাশের ব্যবসায়ী ও পথচারীরা এগিয়ে আসলে ডাকাতরা প্রায় দেড় ডজন ককটেল বিস্ফোরন ঘটিয়ে আতংকের সৃষ্টি করে পালিয়ে যায়।

ককটেলের আঘাতে বাজারের অনুভা মিষ্টি ঘর, হাবিবা ফার্মেসী, সিদ্দিকী মার্কেটে পৌর মেয়র গোলাম কবিরের মালিকানাধীন অমি অপটিকসের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। এসময় ককটেলের আঘাতে হীরা আক্তার, মাকসুদা বেগম ও রানু নামের তিন পথচারী মহিলা, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুল আমীন স্বপন ও অনুভা মিষ্টি ঘরের কর্মচারী আসাদুলসহ প্রায় ১০জন আহত হন।

রাজমনি জুয়েলার্সের মালিক সুমন পাল ও তার ভাই রিপন পাল জানান, কিছু বুঝে উঠার আগেই প্রথমে দুইজন ব্যক্তি দোকানে ঢোকে মারপিট শুরু করেন। এর কিছু পর আরও ৫-৬জন ডাকাত প্রবেশ করে দেশীয় অস্ত্র দেখিয়ে ভয়ভীত দেখিয়ে দোকান লুট করে নিয়ে যায়।

পথচারী স্বপন জানান, দুটি মোটর সাইকেলে করে ছয় ডাকাত ও একটি প্রাইভেটকার যোগে বাকিরা পালিয়ে যায়।

ধামরাই থানার ওসি মোহাম্মাদ রিজাউল হক বলেন, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। পুরো দলটিকে ধরতে কাজ চলছে বলে জানান তিনি।

Check Also

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com