Saturday, September 22, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

ধুঁকছে শ্রীলঙ্কা, জ্যোতি ছড়াচ্ছেন টাইগার বোলাররা

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

sonardesh24.comব্যাটিংয়ে মুশফিক-তামিমের পাহাড় সমান দৃঢ়তার পর বোলিংয়ে জ্যোতি ছড়াচ্ছেন মাশরাফিরা। ২৬ ওভার শেষে ৮ উইকেটে ৯৬ রান নিয়ে ধুঁকছে শ্রীলঙ্কা।

মাশরাফি-মেহেদী- মোস্তাফিজের জোড়া উইকেট সহ রুবেলের একটি উইকেটর বদৌলতে ম্যাচের পূর্ণ নিয়ন্ত্রণ এখন বাংলাদেশের।

প্রথম ২ ওভারে শ্রীলঙ্কার সংগ্রহ ছিল ২২ রান। সেই তারাই ২৬ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে নিজেদের মর্যাদা বাঁচানোর লড়াইয়ে ব্যাট করছে। নিয়মিত বিরতিতে উইকেট তুলে আর মাপা বোলিং করে লঙ্কানদের ঠেসে ধরেছে বাংলাদেশের বোলাররা। এতে মাশরাফির গুরুত্বপূর্ণ রিভিউ সিদ্ধান্তও বড় ভূমিকা রেখেছে। ইনিংসের দ্বিতীয় ওভারের শেষ বলে এলবিডব্লুর আবেদন নাকচ হলে গেলে রিভিউ নিয়ে সফল হন মাশরাফি। মোস্তাফিজের সৌজন্যে প্রথম উইকেটের (কুশল মেন্ডিস) দেখা পায় বাংলাদেশ।

পরের ওভারের শেষ বলে মাশরাফি বোল্ড করে দেন উপুল থারাঙ্গাকে। নিজের তৃতীয় আর ইনিংসের পঞ্চম ওভারে আবার মাশরাফি। এবার দনাঞ্জয়া ডি সিলভাকে এলবিডব্লুর ফাঁদে ফেলেন মাশরাফি। পরিষ্কার এলবি, কিন্তু দনাঞ্জয়া রিভিউ নিয়ে ফেলেন।

সেই ভুলের খেসারত পরে গুনতে হয়েছে শ্রীলঙ্কাকে। মেহেদী মিরাজের বলে এলবিডব্লুর আবেদনে আম্পায়ার হাত তুলে দিলে কোনো বেগর বাই না করে সোজা হাঁটা দিতে হয় কুশল পেরেরাকে। অথচ কুশলের প্যাডে লাগার আগে ব্যাটের কানা ছুঁয়েছিল ব্যাট। বাকি ইনিংসে শ্রীলঙ্কা আর রিভিউ পাবে না, এটিও মস্ত বড় সুবিধা বাংলাদেশের।

পানি পান বিরতির পর ৫ রানের জীবন পাওয়া শানাকা রান আউটের ফাঁদে পড়েন। তার আগে ২২ বলে মাত্র ৭ রান করতে পেরেছেন তিনি।

আবারও মেহেদী মিরাজের আঘাত। থিসারা পেরেরা নিজেই উইকেট উপহার দিলেন। মিরাজকে উড়িয়ে মারতে গিয়ে ধরা পড়লেন পয়েন্টে রুবেলের হাতে। বাংলাদেশকে অনেকবার ভোগানো বিপজ্জনক থিসারার বিদায় ৬ রানেই। বড় হারের পথে শ্রীলঙ্কা। অপরদিকে রং বদলনোর ম্যাচে জয়ের অপেক্ষায় বাংলাদেশ।

Check Also

sonardesh24.com

মারা গেলেন ভিয়েতনামের প্রেসিডেন্ট

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: দীর্ঘদিন ধরে অসুখে ভুগে মৃত্যুবরণ করেছেন ভিয়েতনামের প্রেসিডেন্ট ত্রান দাই কোয়াং। মৃত্যুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com