Saturday, December 15, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

নওগাঁর একটি বে-সরকারী ক্লিনিকে জমজ জোড়া লাগানো দুটি কন্যা সন্তানের জন্ম

খালেদ বিন ফিরোজঃ নওগাঁ: সোনারদেশ২৪:

sonardesh24.comনওগাঁর একটি বে-সরকারী ক্লিনিকে জমজ জোড়া লাগানো দুটি কন্যা সন্তানের জন্ম দিলেন দরিদ্র পরিবারের এক প্রসূতি মা। মহূর্তের মধ্যে ঘটনাটি জানাজানি হলে জমজ জোড়া লাগানো দুটি কন্যা সন্তানকে এক নজর দেখার জন্য ঐ ক্লিনিকে ভীড় জমান জনসাধারন।

এই ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ৯ টারদিকে জেলার মান্দা উপজেলার প্রসাদপুর বাজারের ফয়সাল ক্লিনিকে। তবে সংবাদ সংগ্রহকালে প্রসূতি মা ও জোড়া লাগানো জমজ দুটি কন্যা শিশু সুস্থ্য আছেন বলে জানাগেছে।

প্রসূতী গৃহবধূর প্রতিবেশি মান্দা উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের চককামদেব গ্রামের জৈনক হবিবর রহমানের ছেলে আছির উদ্দীন রানা প্রতিবেদককে জানান, চককামদেব গ্রামের দরিদ্র ভ্যান চালক সবুজ সরদার ওরফে টুকুর স্ত্রী প্রসূতী ফরিদা পারভিন (২৬) এর বৃহস্পতিবার ভোর সারে ৩ টারদিকে পেটে ব্যাথা উঠলে এসময় পরিবারের লোকজন প্রসূতি ফরিদা পারভিনকে প্রসাদপুর বাজারের ফয়সাল ক্লিনিকে নিয়ে ভর্তি করান। সেখানে সে  জমজ জোড়া লাগানো দুটি কন্যা সন্তানের জন্ম দেন।

সংবাদ সংগ্রহকালে জমজ জোড়া লাগানো দুটি কন্যা সন্তান ও তাদের প্রসূতি মা ফরিদা পারভিন সুস্থ্য আছেন বলে ও জানাগেছে। অপরদিকে জমজ জোড়া লাগানো দুটি কন্যা সন্তান এর ভ্যান চালক পিতা সবুজ সরদার ওরফে টুকু ও মাতা ফরিদা পারভিন দরিদ্র বা অভাবী হওয়ায় গ্রামের আছির উদ্দীন রানা সহ প্রতিবেশিরা জমজ জোড়া লাগানো দুটি কন্যা সন্তান ও তার মা ফরিদা পারভিন এর উন্নত চিকিৎসার জন্য মাননিয় প্রধান মন্ত্রী ও স্বাস্থ্য মন্ত্রী সহ উর্দ্ধতন কর্তৃপক্ষের আশু দৃষ্টি কামনা করেছেন।

Check Also

sonardesh24.com

দাপুটে জয়ে টাইগারদের সিরিজ জয়

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪: সিরিজ নির্ধারণী ম্যাচে টাইগারদের সামনে দাঁড়াতেই পারেনি সফরকারী উইন্ডিজ। শেষ ম্যাচে ৮ ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com