Thursday, June 21, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

নওগাঁয় গলায় ফাঁস দিয়ে যুবতীর আত্বহত্যা

খালেদ বিন ফিরোজঃ নওগাঁ: সোনারদেশ২৪:

sonardesh24.comনওগাঁয় পিতা-মাতার উপড় অভিমান করে পরিবার ও প্রতিবেশীদের সামনেই ঘড়ের দরজা বন্ধ করেই গলায় ওড়নার ফাঁস দিয়ে জীবন দিল সেফাতআরা ওরফে মুনি (২২) নামের এক মেধাবী বি, বি এ পাশ যুবতী।   ঘটনাটি ঘটেছে  শুক্রবার (৮ জুন) সকাল সাড়ে ৮ টারদিকে নওগাঁর মহাদেবপুর উপজেলার নওহাটামোড় পুলিশ ফাঁড়ি এলাকার (সরস্বতীপুর) শ্যামপুর গ্রামে।

স্থানিয়রা জানায়  মুনি (২২) শুক্রবার সকালে মায়ের সাথে পার্শ্বের গ্রামে বেড়াতে যায়, সেখানথেকে বাড়িতে এসে সকাল আনুমানিক সাড়ে ৮ টারদিকে মা ও পরিবার ও প্রতিবেশীদের সামনেই জীবন ছেড়ে দেয়ার কথা বলেই তার নিজ শোবার ঘড়ের দরজা বন্ধ করে ভেতরে ঢুকলে এসময় তার মা সহ পরিবারের ও প্রতিবেশী লোকজনরা ঘড়ের দরজা ভাঙ্গা শুরু করেন। কিন্তু দরজা ভাঙ্গার আগেই ঘড়ের তীরের সাথে গলায় ওড়নার ফাঁস দিয়ে ঝুলে পড়েন  মুনি।

এ ব্যাপারে মহাদেবপুর থানার এস আই মোঃ আলহাজ্ব হোসেন জানান, ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ঝুলন্ত মৃতদেহ নামিয়ে প্রাথমিক সুরতহাল রিপোট অন্তে থানায় একটি ইউডি মামলা নেয়া হয়েছে জানিয়ে তিনি আরো বলেন, যেহতু লোকজনের সামনেই ঘড়ের দরজা বন্ধ করে আত্বহত্যা করেছে সেই কারনে মৃতদেহ ময়না তদন্তর জন্য উদ্ধার করা হয়নি ।

স্থানিয়দের ধারণা কলেজ লাইফ থেকেই সেফাতআরা ওরফে মুনি এক যুবক এর সাথে প্রেম করতো এবং প্রায়ই সেফাতআরা ওরফে মুনি তার পিতা ও মাতাকে জানাত যে, তার জন্য একটি চাকুরীর ব্যবস্থা করতে হবে, না পাড়লে কয়েক লাখ টাকা হবু জামাই বা প্রেমিকের জন্য দাবী করেও আসছিল। কিন্তু দরিদ্র ইসমাইল হোসেন মেয়ের জন্য চাকুরী বা মেয়ের প্রেমিকের সাথে বিয়ে দেয়ার টাকা কোনটাই ব্যবস্থা করতে না পারায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটিয়েছে।

 

Check Also

sonardesh24.com

বিশ্বকাপে জোড়া গোল!

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪: বিশ্বকাপের মতো কঠিন মঞ্চে একটি গোল করা পাহাড় ডিঙানোর চেয়েও বেশি কিছু। ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com