Wednesday, October 17, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

নরসিংদীতে পৌরসভা নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ

নরসিংদী প্রতিনিধি, সোনারদেশ২৪ডটকমঃ

নরসিংদীর ঘোড়াশাল ও রায়পুরা পৌরসভা নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে। বুধবার সকাল ৮টা থেকে দুটি পৌরসভার মোট ১৮টি ওয়ার্ডের ৩৩ টি ভোট কেন্দ্রে একযোগে ভোট গ্রহণ শুরু হয়েছে। যা বিরতীহীন একটানা চলবে বিকাল ৪টা পর্যন্ত।

রায়পুরা পৌরসভায় আওয়ামী লীগ, আওয়ামী লীগের বিদ্রোহী ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থীসহ মেয়র পদে মোট ৫ জন ও সাধরণ কাউন্সিলর পদে ৩২ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই পৌরসভায় মোট ভোটার ২৩ হাজার ৫ শ’ ৯৪ জন। এর মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ১১ হাজার ৬ শত ৩০ জন এবং নারী ভোটারের সংখ্যা ১১ হাজার ৯ শ’ ৬৪ জন।

এদিকে ঘোড়াশাল পৌর নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত দুই মেয়র প্রার্থীসহ মেয়র পদে মোট ২ জন, সাধরণ কাউন্সিলর পদে ১১ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে মোট ভোটার ৫৮ হাজার ২ শত ৭২ জন। এর মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ৩০ হাজার ২শ’ ৩৩ ও নারী ভোটারের সংখ্যা ২৮ হাজার ৩৯ জন।

তবে এখানে একজন সংরক্ষিত কাউন্সিলরসহ মোট ৮ জন কাউন্সিলর প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এছাড়া বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর গত ১৬ মে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণায় নির্বাচনি আমেজ নেই বলে মনে করছেন পৌরবাসীদের অনেকে।

রায়পুরা পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার জসিম উদ্দিন হায়দার জানান, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে পৌরসভার মোট ৯টি ভোটকেন্দ্রেই পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। প্রতিটি কেন্দ্রে ৫ জন অস্ত্রধারী পুলিশ, ৫ জন আনসারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছেন। এছাড়া নির্বাচনি মাঠে রয়েছে র‌্যাব, বিজিবি ও ভ্রাম্যমাণ আদালত।

Check Also

sonardesh24.com

নওগাঁয় দুটি ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন

নওগাঁ প্রতিনিধিঃ সোনারদেশ২৪: নওগাঁর মহাদেবপুরে স্বাধীনতার দীর্ঘ ৪৭ বছর পর অবশেষে আত্রাই নদীর শিবগঞ্জঘাট ও ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com