Friday, October 19, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

না’গঞ্জে বিয়ে বাড়িতে সাবেক প্রেমিকের হামলা, তুলকালাম

নারায়ণগঞ্জঃসোনারদেশ২৪ডটকমঃ

sonardesh24.comনারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় একটি বিয়ে বাড়িতে কনের সাবেক প্রেমিক ও তার দলবলের হামলায় দুই পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৪০ রাউন্ড ফাঁকা গুলি করেছে।

শুক্রবার বিকেলে বিশনন্দী ইউনিয়নের বিশনন্দী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

কনের বাবা রিপন মিয়া জানান, গোপালদি পৌরসভার মেয়র এম এ হালিম শিকদারের মামাতো ভাই রামচন্দ্রদী গ্রামের দুলাল মিয়ার সঙ্গে কনে সোনিয়া আক্তারের বিয়ে হয় শুক্রবার দুপুরে। তবে বিয়ের আগে বেলা ১২টার দিকে সোনিয়ার সাবেক প্রেমিক ওই গ্রামেরই (বিশনন্দী গ্রাম) রুহুল ও তার সহযোগী রনিসহ ১০/১২ জন গিয়ে বিয়ে বন্ধ রাখতে বলেন।

তিনি জানান, এরমধ্যে দুপুর ২টার দিকে বরপক্ষ চলে আসেন। যেখানে মেয়র হালিম শিকদারও উপস্থিত ছিলেন। বিয়ের পর বিকেল ৩টার দিকে আবারও হুমকি দেয় প্রেমিক ও তার লোকজন। তারা কনেকে নিয়ে যেতে দিতে চাননি। তখন তারা বাহিনী নিয়ে হামলা করেন। শুরু হয় কনে ও বরপক্ষের লোকজনদের সঙ্গে হামলাকারীদের সংঘর্ষ। ওই সময়ে মেয়রকে অবরুদ্ধ করে রাখা হয়। ভাঙচুর করা হয় তার গাড়িসহ কনের বাড়িতে থাকা বিয়ের আসবাবপত্র ও অন্য জিনিসপত্র।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কমপক্ষে ৪০ রাউন্ড ফাঁকা গুলি করে। পরে পরিস্থিতি শান্ত হলে বর নব বধূকে নিয়ে বাড়ি ফেরেন।

Check Also

sonardesh24.com

মুক্তি পেলেন মোস্তাফিজুর রহমান বাবুল

সোনারদেশ২৪: ডেস্কঃ শাহবাগ থানার নাশকতার মামলায় ৩৮ দিন কারাভোগের পর জামিনে মুক্তি পেয়েছেন বিএনপির সহ-জলবায়ূ ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com