Saturday, December 15, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

নিজের ছবির প্রিমিয়ারে গরহাজির শাকিব খান!

বিনোদন ডেস্কঃসোনারদেশ২৪:

sonardesh24.comঢাকাই চলচ্চিত্রে ছবি মুক্তির আগে এর প্রিমিয়ার শো তেমন একটা দেখা যায় না। তবে ইদানিং অনেকে পরিচালক প্রযোজক এই সংস্কৃতির চর্চা করছেন। সেই ধারাবাহিকতায় শাকিব-পাওলি দাম অভিনীত বহুল আলোচিত ছবি ‘সত্তা’র প্রিমিয়ার অনুষ্ঠিত হল। কিন্তু নিজের ছবির প্রিমিয়ারে ছিলেন না এই সুপারস্টার।

এর আগে শাকিবের মাত্র একটি ছবির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়েছিল। চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘দেবদাস’ ছবির। সেই আয়োজনেও শাকিব উপস্থিত ছিলেন না।

এদিকে নতুন এই ছবির উদ্বোধনী প্রদর্শনীতে উপস্থিত থাকবেন শাকিব— ক’দিন ধরে এমন খবর এসেছে বিভিন্ন গণমাধ্যমে। মঙ্গলবার (৪ এপ্রিল) সেই দিন। বিকেলে জানা গেলো সন্ধ্যায় ‘সত্তা’র উদ্বোধনী প্রদর্শনীতে থাকছেন না শাকিব খান।

কিছুদিন ধরে ভারতে শুটিংয়ে ব্যস্ত এই নায়ক। হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’র নায়িকা পাওলি দামও ছিলেন না প্রিমিয়ারে। নায়ক-নায়িকার উপস্থিতি ছাড়াই ঝলমলে প্রিমিয়ার শো শেষে ৭ এপ্রিল অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবিটি।

এদিকে একই দিনে শাকিবের অনুপস্থিতিতে প্রকাশ পায় তার এবং অপু অভিনীত শেষ ছবি ‘রাজনীতি’ ছবির প্রথম পোস্টার। পোস্টার উন্মোচন করেন নায়করাজ রাজ্জাক। এ সময় তিনি ছবিটির জন্য শুভ কামনা করেন।

Check Also

sonardesh24.com

দাপুটে জয়ে টাইগারদের সিরিজ জয়

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪: সিরিজ নির্ধারণী ম্যাচে টাইগারদের সামনে দাঁড়াতেই পারেনি সফরকারী উইন্ডিজ। শেষ ম্যাচে ৮ ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com