Saturday, December 15, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

নিরাপত্তা বাবদ এত টাকা খরচ করলেন রণবীর-দীপিকা!

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

sonardesh24.comপাত্র-পাত্রীর নাম রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। ইতালিতে তাঁদের বিয়ের দিকে এখন নজর সবার। বিয়ের প্রথম ছবি অথবা ভিডিয়ো দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। কিন্তু পাত্র-পাত্রী নিজেরা এখনও পর্যন্ত কোনও ছবি শেয়ার করেননি।

পাশাপাশি অতিথিরাও যাতে শেয়ার করতে না পারেন তার জন্য মোবাইল এবং ক্যামেরার স্ক্রিনে নাকি টেপ লাগিয়ে দেওয়া হয়েছিল। তারও ফাঁক গলে ফাঁস হয়েছে কিছু ছবি, ভিডিয়ো। কিন্তু গোটা অনুষ্ঠানকে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলতে এই জুটির কত খরচ হয়েছে জানেন?

সূত্রের খবর, নিরাপত্তা খাতে এক কোটি টাকা ব্যয় করেছেন এই জুটি। গোটা সপ্তাহ জুড়ে রয়েছে নিরাপত্তার ব্যবস্থা। আর এই দায়িত্ব দেওয়া হয়েছিল, স্থানীয় নিরাপত্তা সংস্থাকেই।

বুধবার কোঙ্কনি মতে বিয়ে করেছেন এই জুটি। আজ বৃহস্পতিবার সিন্ধ্রি মতে বিয়ে করবেন তাঁরা।

বিয়ের পরই সোশ্যাল মিডিয়ায় নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে বলিউডের একটা বড় অংশ। শোনা যাচ্ছে নিজেদের বিয়ের অনুষ্ঠানের নাকি বিমা করিয়েছেন এই জুটি। যা এক কথায় অভিনব। বলি ইন্ডাস্ট্রিতে বিয়ের ইনসিওরেন্স আর কোনও জুটি করিয়েছেন কিনা, তা মনে করতে পারছেন না অনেকেই।

দীপিকা-রণবীর বিয়েতে আমন্ত্রিত সব অতিথিদের অনুরোধ করেছেন, তাঁদের কোনও উপহার দিতে চাইলে তা যেন নির্দিষ্ট কয়েকটি স্বেচ্ছাসেবী সংস্থায় দেওয়া হয়। ওই স্বেচ্ছাসেবী সংস্থাগুলির সঙ্গে ব্যক্তিগত ভাবে যুক্ত এই জুটি। সূত্র: আনন্দবাজার

Check Also

sonardesh24.com

দাপুটে জয়ে টাইগারদের সিরিজ জয়

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪: সিরিজ নির্ধারণী ম্যাচে টাইগারদের সামনে দাঁড়াতেই পারেনি সফরকারী উইন্ডিজ। শেষ ম্যাচে ৮ ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com