Sunday, March 24, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

‘নিশ্চিত পরাজয় জেনে ঐক্যফ্রন্ট নির্বাচন বর্জনের নাটক করেছে’

সোনারদেশ২৪: ডেস্কঃ

sonardesh24.com
ফাইল ছবি

নিশ্চিত পরাজয় জেনে ঐক্যফ্রন্ট এখন নির্বাচন বর্জনের নাটক শুরু করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। রবিবার (৩০ ডিসেম্বর) ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

নানক বলেন, এই নির্বাচনে বিএনপি-জামায়াত ও ঐক্যফ্রন্ট নেতাদের অনেকের জামানত বাজেয়াপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। সে ভয় থেকেই তারা ভোট বর্জনের খেলায় মেতে উঠেছে। বিএনপি-জামায়াত ও ঐক্যফ্রন্টের নীতি হলো নির্বাচনে জিতলে আছি, হারলে নাই।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, বিএনপি-জামায়াত ও ঐক্যফ্রন্ট ভোট বর্জনের ঘোষণা করলেও ভোটগ্রহণ শেষ হওয়া ও ফলাফল ঘোষণা পর্যন্ত আপনারা কেন্দ্রে অবস্থান করুন। চূড়ান্ত ফলাফল না হওয়া পর্যন্ত মাঠে থাকতে হবে।

ড. কামালের নির্বাচন কমিশন ঘেরাও প্রসঙ্গে আওয়ামী লীগের এই নেতা বলেন, ড. কামাল হোসেন নিজেদের ব্যর্থতা আড়াল করতে নির্বাচন কমিশন ঘেরাওয়ের নামে জনগণের রায় ডাকাতি করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। আমরা হুঁশিয়ার করে বলে দিতে চাই, জনগণের ভোট ডাকাতির অধিকার কারও নেই। জনগণের রায় নিয়ে কাউকে রাজনীতি করতে দেয়া হবে না।

তিনি বলেন, এখন পর্যন্ত বিদেশি পর্যবেক্ষকরাও নির্বাচন সুষ্ঠু হয়েছে বলে অভিমত ব্যক্ত করেছেন। সার্ক ভিত্তিক পর্যবেক্ষণও নির্বাচন কমিশন নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছে। বিএনপি-জামায়াত, ঐক্যফ্রন্ট শুধু নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পুরনো কৌশল বাস্তবায়নের লক্ষ্যে মিথ্যা অপবাদ দিচ্ছে। বাংলাদেশ ভোট ডাকাতির ইতিহাস সৃষ্টিকারী বিএনপি নির্বাচনে পরাজয়ের সম্ভাবনা দেখলে ভোট কারচুপির অভিযোগ করে।

নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হচ্ছে দাবি করে নানক বলেন, অতীতের যে কোনো নির্বাচন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সহিংসতা কম হচ্ছে। অপরদিকে ঐক্যফ্রন্ট তাদের নিশ্চিত পরাজয় জেনে ভোটের আগের রাত থেকেই আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে যাচ্ছে। গত রাত থেকে বিএনপি-জামায়াতে সন্ত্রাসীদের হামলায় এখন পর্যন্ত ১০ জন আওয়ামী লীগ নেতাকর্মী নিহত হয়েছে। ৫৫ জন আহত হয়েছে। ছয়টি জায়গায় বোমা হামলা চালিয়ে ১০টি যানবাহন অগ্নিসংযোগ করা হয়েছে।

তিনি বলেন, সাতজন প্রিজাইডিং কর্মকর্তা আহত হয়েছে এবং বেশ কয়েকটি ভোটকেন্দ্রে হামলা চালিয়ে ভোটগ্রহণ বন্ধ করে দিয়েছে।

সংবাদ সম্মেলনে দলের যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বিএম মোজাম্মেল হক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপ- দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য গোলাম রব্বানী চিনু প্রমুখ উপস্থিত ছিলেন।

Check Also

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com