Thursday, October 18, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

নেপালে আন্তর্জাতিক সম্মেলনে যাচ্ছেন বাংলাদেশের ১০ আইনজীবী

ঢাকা:সোনারদেশ২৪ডটকম:

sonardesh24.comএশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের আইনজীবীদের ‘সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে’ আন্তর্জাতিক সম্মেলনে বাংলাদেশ গণতান্ত্রিক আইনজীবী সমিতির ১০ জন প্রতিনিধি অংশ নেবেন। আগামী ১৭ থেকে ১৯ জুন নেপালের রাজধানী কাঠমান্ডুতে এ আন্তর্জাতিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে ৩০টি দেশের আইনজীবী ও বিচারকরা অংশ নেবেন বলে এক সংবাদ সম্মেলনে জানিয়েছে গণতান্ত্রিক আইনজীবী সমিতি।

১৩ জুন সোমবার সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি ভবনে ল’ রিপোর্টার্স ফোরাম (এলআরএফ) কক্ষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি অ্যাডভোকেট শেখ আখতার-উল ইসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাসান তারেক চৌধুরী, প্রচার সম্পাদক তারজেল হোসেন ও সুপ্রিমকোর্ট শাখার সেক্রেটারি আনোয়ার হোসেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে হাসান তারেক চৌধুরী বলেন, লাখো শহীদের রক্তে অর্জিত আমাদের প্রিয় মাতৃভূমি আজ গভীর সংকটে। গোটা দেশ যেন খুনিদের রাজ্যে পরিণত হয়েছে। জঙ্গি সন্ত্রাস, গুপ্ত হত্যা, টার্গেট কিলিং, গুম, খুন, সংখ্যালঘু নির্যাতন, অপহরণ আজ প্রতিদিনের স্থায়ী খবরে পরিণত। এমন পরিস্থিতিতে দেশের প্রতিটি মানুষ জানমালের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন।

হাসান তারেক বলেন, আইনজীবী সমাজকে উদ্যোগী হয়ে এ অবস্থা থেকে মুক্তিতে আইনের শাসন ও বিচার বিভাগকে রক্ষার জন্য সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে বৃহত্তর ঐক্য গড়ে তুলতে হবে। অন্যথায় আইনজীবী, কৃষক, শিক্ষক, সাংবাদিক, চিকিৎসক, প্রকৌশলী কিংবা অন্য পেশার মানুষ কেউই রক্ষা পাবেন না।

Check Also

sonardesh24.com

মৃত্যুর ৭ মিনিটে আগেই খাশোগিকে টুকরো টুকরো করা হয়

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: তুরস্কের ইস্তানবুলের সৌদি কনস্যুলেটে হত্যা করা সৌদি আরব থেকে নির্বাসিত সাংবাদিক জামাল ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com