Thursday, February 21, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
খুন

পটুয়াখালীতে শ্রমিকলীগ নেতা খুন

পটুয়াখালী প্রতিনিধি,সোনারদেশ২৪ডটকমঃ

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লতাচাপলী ইউনিয়ন শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মান্নান গাজীকে (৪০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার সকালে কলাপাড়া উপজেলার আলীপুর বাজার সংলগ্ন এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে মান্নানকে কুপিয়ে হত্যা করা হয় বলে পুলিশ ধারনা করছে। মান্নান মাইটভাঙ্গা গ্রামের মো. খালেক গাজীর ছেলে।

এলাকাবাসী জানায়, মান্নান আলীপুর বাজারে তেলের ব্যবসা করতেন। দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে বাজার সংলগ্ন একটি বরফকলের সামনে দুর্বৃত্তরা মান্নানকে কুপিয়ে হত্যা করে। সকালে এলাকাবাসী তার মৃতদেহ দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ মান্নানের মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

মহিপুর পুলিশ তদন্তকেন্দ্রের এসআই মো. মনিরুল ইসলাম বলেন, হত্যাকান্ডের কারণ জানা যায়নি। তবে এ ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করার চেষ্টা চলছে।

কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুল বারেক মোল্লা জানান, মান্নান লতাচাপলী ইউনিয়ন শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

Check Also

sonardesh24.com

‘শীর্ষ’ তকমা লাগা চার নায়িকা এখন বেকার!

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪: শাবানা, ববিতা, সুচরিতা,অলিভিয়া পরবর্তীতে মৌসুমি, শাবনূরের নামে চলচ্চিত্র একসময় চললেও বর্তমানে সেই ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com