Sunday, March 24, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

পাকিস্তানে আত্মঘাতী হামলা, নিহতের সংখ্যা বেড়ে ৭০

আন্তর্জাতিক ডেস্কঃসোনারদেশ২৪:

sonardesh24.comপাকিস্তানের সিন্ধু প্রদেশের শেহওয়ান এলাকার লাল শাহবাজ কলন্দর মাজারে আত্মঘাতী বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৭০ জনে দাঁড়িয়েছে। আহত হয়েছে আরো ১৫০ জন। বৃহস্পতিবার বিকেলে এ হামলার ঘটনা ঘটেছে।

সিন্ধু পুলিশের মহাপরিদর্শক এ ডি খাজা বলেছেন, ‘৭০ জন নিহত হয়েছে এবং দেড় শতাধিক আহত হয়েছে। আহতদের অনেকের অবস্থা গুরুতর। তাদেরকে বিমানবাহিনীর হেলিকপ্টারে করে করাচি নিয়ে যাওয়া হবে।’

এদিকে, এই হামলার দায় স্বীকার করে নিজেদের সংবাদমাধ্যম আমাক নিউজ এজেন্সিতে বিবৃতি দিয়েছে চরমপন্থী গোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস)।

হাসপাতাল কতৃপক্ষ জানায়, এ পর্যন্ত হাসপাতালে ৬১টি মৃতদেহ এসেছে। বেশিরভাগই এ হাসপাতালে আনা হয়েছে। আমরা এখন পর্যন্ত ২৬ জনের লাশ তাদের আত্মীয় স্বজনের হাতে তুলে দিয়েছি। বাকিদের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

পাকিস্তানের সংবাদমাধ্যম ডন জানিয়েছে, বিকেলে মাজারে যখন সুফিদের সঙ্গীত উৎসব চলছিল তখনই বোমার বিস্ফোরণ ঘটে। হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

জামশরো জেলার পুলিশ কর্মকর্তা তারিক উইলায়েত জানিয়েছেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মঘাতী হামলা। মাজারের যেখানে মহিলাদের বসার স্থান ছিল সেখানেই বোমাটির বিস্ফোরণ হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Check Also

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com